• সোমবার   ০৮ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
৭ মার্চের ভাষণে সব নির্দেশনা দিয়েছিলেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬ ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে: কাদের ৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী ৪ কোটি ডোজ করোনার টিকা সংগ্রহ করা হবে: জাহিদ মালেক ১০ বছরে জিডিপি প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ: অর্থমন্ত্রী মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী

লালমোহনে মাদক ব্যবসায়ী আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১২ আগস্ট ২০২০  

চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার আবুবক্করপুর গ্রামের মাদক ব্যবসায়ী মো. জাহিদ(২৮)কে লালমোহনের পুলিশ আটক করেছে। তাকে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ  হয়েছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, লালমোহন অফিসার ইনচার্জ মীর খায়রুল কবিরের নির্দেশে  লালমোহন থানার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) মোঃ আবু ইউসুফের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্স নিয়ে  মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে লালমোহন থানাধীন ০৪নং চরভুতা ইউপির অন্তর্গত ৮নং ওয়ার্ডস্থ চরভুতায় অভিযান চালানো হয়। চরভূতার কক্সবাজার মোড় জনৈক মোঃ বশির এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম মিয়ার পুত্র মোঃ জাহিদ (২৮)কে আটক করা হয়েছে। তার কাছে ১০০পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বাড়ী চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার আবুবক্করপুর ৮নং ওয়ার্ডে। 

লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে লালমোহন থানায় পুলিশ বাদী হয়ে মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১০(ক)  রুজু করা হয়েছে। বুধবারে সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।