মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ
১২৫৩

লালমোহনে সন্তানের সামনে বাবাকে নির্যাতনকারী বখাটে আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

ভোলার লালমোহনে সন্তানের সামনে দিগম্বর করে বাবাকে নির্যাতনকারী হাসান নামের এক বখাটেকে আটক করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় লালমোহন থানার ওসি (তদন্ত) বশির আলম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কালমা ইউনিয়নের ডাওরী বাজারে অভিযান চালিয়ে বখাটে হাসান(৩৫)কে আটক করেন। ২০১৮ সালের শেষ দিকে স্থানীয় জসিম নামের এক দরিদ্র ব্যক্তিকে চুরির অপবাদ দিয়ে ডাওরী বাজারে প্রকাশ্য মানুষের সামনে দড়ি(রশি) দিয়ে বেঁধে উলঙ্গ করে নির্যাতন করে বখাটে হাসান। এসময় নির্যাতিত জসিমের মেয়েদের কান্নায় পরিবেশ ভারী হলেও পাষানের হৃদয় গলেনি। উপরন্ত হাত-পা বেঁধে উলঙ্গ অবস্থায় জসিমকে টেনে হিঁচড়ে একটি ক্লাবে নিয়ে সেখানেও দফায় দফায় নির্যাতন করে হাসান ও তার সাঙ্গরা। এ ঘটনা শত শত মানুষ প্রত্যক্ষ করলেও বখাটে ক্যাডার হাসানের ভয়ে মূখ খোলেনি কেউ।
দীর্ঘ প্রায় ১১ মাস পর গতকাল রবিবার ওই ঘটনার ভিডিও চিত্র ভাইরাল হলে বখাটে হাসানকে গ্রেফতারে নামে পুলিশ। তবে লালমোহন থানার ওসি ( তদন্ত) বশির আলম জানান, ভাইরাল হওয়া ওই ভিডিও চিত্রের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়নি। হাসান একজন কুখ্যাত অপরাধী। তার বিরুদ্ধে মানব পাচার, ডাকাতির প্রস্ততি ও চুরি-ছিনতাইসহ একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে। এর মধ্যে চট্টগ্রামের হালি শহর থানায় ২০১৬ ও ২০১৭ সালে মানব পাচার ও ডাকাতি এবং পাহাড়তলী থানায় ২০১৫ সালে একটি চুরির মামলা হয়। এসব মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে। এ ছাড়াও গত ১ মাস আগে লালমোহনের ডাওরী এলাকায় জহুর মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনায় হাসান সন্ধিগ্ধ আসামী। বখাটে হাসান ডাওরী এলাকার আবু ড্রাইভারের ছেলে।

এই বিভাগের আরো খবর