রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
৬২

লালমোহন বাজারে অভিযানে ১ লাখ ৪০ হাজার টাকা জরিমানা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

ভোলার লালমোহন বাজারে শনিবার দুপুরে চালের আড়তে মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার আইনে ও চালের দাম বৃদ্ধি করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬টি চালের দোকানে ২০ হাজার টাকা করে জরিমানা করেন।

অন্যদিক ১টি মুদি ব্যবসায়ী পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় পন্য বেশী দামে বিক্রি করায় ব্যবসায়ীর ২০ হাজার টাকা জরিমানা করা হয়। সর্বমোট ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে ১,৪০,০০০/- টাকা জরিমানা করা হয়। এসময় উপস্থিত ছিলেন লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর ও ওসি তদন্ত বশির আহমেদ সহ কর্মরত জাতীয় ও আঞ্চলিক পত্রিকার সাংবাদকর্মীরা। 
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি বলেন, কনোনা ভাইরাসের অযুহতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে তা ছাড় দেয়া হবেনা। এছাড়াও বিদেশ থেকে আসা প্রবাসীদের ১৪ দিন হোম কোয়ারেন্টানে না থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এই বিভাগের আরো খবর