সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৪ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন ইউএনও’দের মাধ্যমে রাজাকারের তালিকা করা হবে : মোজাম্মেল হক মানবপাচারে অভিযুক্ত এমপির বিষয়ে দুদককে তদন্তের আহ্বান কাদেরের হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটারকে নিয়ে বিসিবি একাদশ ঘোষণা মশা মারার পর্যাপ্ত ঔষধ মজুত আছে : স্থানীয় সরকারমন্ত্রী সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই নিঃস্বার্থভাবে জনগণের কাজ করুন, নেতাকর্মীদের শেখ হাসিনা ৫ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যারা কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আ. লীগ : প্রধানমন্ত্রী আ.লীগ উন্নয়নে বিশ্বাসী: প্রধানমন্ত্রী চীন থেকে দেশে আসা সবাই সুস্থ : আইইডিসিআর বিএনপি এখন টেলিফোনে প্রেমালাপ শুরু করেছে : নানক মুজিববর্ষে দেশের প্রতিটি ঘর আলোকিত হবে: নাসিম দাখিল পরীক্ষায় নকল করায় ৬ ছাত্র বহিষ্কার খালেদার মুক্তি নিয়ে বিএনপি-ই দ্বিধান্বিত: তথ্যমন্ত্রী ৩৫ এলাকায় ফ্রি ওয়াই-ফাই পাচ্ছেন কক্সবাজারবাসী করোনা নিয়ে গুজব ছড়ানো ব্যক্তিরা দেশের মঙ্গল চায় না: জাহিদ মালেক
১৬০

শাবানার স্বামীর পক্ষে নির্বাচনী গণসংযোগ শুরু

আলোকিত ভোলা

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

চিত্র নায়িকা শাবানা মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জন্মভূমি কেশবপুরের সাগরদাঁড়ি থেকে স্বামী চিত্র প্রযোজক এ কে এস ওয়াহিদ সাদিকের পক্ষে নির্বাচনী গণসংযোগ শুরু করেছেন। জাতীয় সংসদের যশোর ৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ওয়াহিদ সাদিকের পক্ষে এক জনসমাবেশ আজ সোমবার সকালে অনুষ্ঠিত হয়।

সাগরদাঁড়ির মধুমঞ্চের পাশে আওয়ামী লীগ নেতা নূর আলী মোড়লের সভাপতিত্বে জনসমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন মনোনয়ন প্রত্যাশী চিত্র প্রযোজক এ কে এস. ওয়াহিদ সাদিক। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চিত্র নায়িকা শাবানা, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল হালিম, স্থানীয় আওয়ামী লীগ নেতা পার্থ স্বারথি রায় লেবু প্রমুখ।

এলাকাবাসীর উদ্দেশ্যে ওয়াহিদ সাদিক বলেন, তিনি জাতীয় সংসদের যশোড় ৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন দেওয়া হলে তিনি নির্বাচন করবেন।

এরপর তিনি ত্রিমোহিনী ও সাতবাড়িয়া ইউনিয়নে পৃথক পৃথক সমাবেশে বক্তৃতা করেন। চিত্র নায়িকা শাবানার আগমনের খবর পেয়ে প্রতিটি সমাবেশে হাজার হাজার নারী পুরুষসহ যুবসমাজের উপস্থিতি ছিল লক্ষণীয়। বিকেলে শাবানা-ওয়াহিদ সাদিক দম্পত্তি কেশবপুর শহরের প্রধান সড়কের দু’পাশের ব্যবসায়ীসহ সকল মানুষদের হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন। 

অপর মনোনয়ন প্রত্যাশী যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদারের পক্ষে ছাত্রলীগের উদ্যোগে কেশবপুর শহরে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন।

এই বিভাগের আরো খবর