শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হতে পারে : কাদের ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরকালীন: রীভা গাঙ্গুলী সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট ‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী মেয়েদের রৌপ্য, বাকী জিতেছেন ব্রোঞ্জ আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আখেরাতের জীবন চিরস্থায়ী ডাক ও টেলিযোগাযোগের নতুন সচিব নূর-উর রহমান মানুষের রক্ত চুষে বড় লোক হবেন না: রাষ্ট্রপতি অপরাধীদের স্থান আওয়ামী লীগে নেই: ওবায়দুল কাদের ২০২৫ সালের মধ্যে ভোলা-বরিশাল ব্রীজ বাস্তবায়নের লক্ষ্যমাত্রা সরকারিভাবে স্যানিটারি ন্যাপকিন ফ্রি পাবে মেয়েরা হ‌লি আ‌র্টিজান মামলার ডেথ রেফারেন্স হাইকোর্টে ইরানের ক্ষেপণাস্ত্রের বিরুদ্ধে একজোট হচ্ছে যুক্তরাষ্ট্রসহ ইউরোপ
১৯০

শিক্ষিত জাতি গঠনে বর্তমান সরকার শিশুদের মাঝে বিনামূল্যে বই দিচ্ছে

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

ভোলা প্রতিনিধিঃ উৎসবমুখর পরিবেশে ভোলার দৌলতখান উপজেলার হাজীপুর ইউনিয়নের ইউনিয়নে  আওয়ামী লীগের  ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
আজ সোমবার ( ১৮ নভেম্বর) সকালে দৌলতখান উপজেলার হাজীপুর ইউনিয়নে কয়েক হাজার নেতা-কর্মী, কাউন্সিলর ও ডেলিগেটের উপস্থিতিতে ৩ বছর পর  ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-ভোলা-২ আসনের সংসদ সদস্য আলীম আযম মুকুল।
এসময় তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের সুফল জনগনের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল পরিনত হচ্ছে। মানুষ এখন উন্নয়নের সুফল ভোগ করতে শুরু করেছে। মানুষ এখন গ্রামে থেকেও শহরের সুযোগ-সুবিধা ভোগ করতে শুরু করেছে। মানুষের জীবন মানে এখন পরিবর্তন এসেছে। এটা সম্ভব হয়েছে আওয়ামলীগী সরকার বারবার সরকার গঠন করায়।
বিএনপির সময় তারা দেশের উন্নয়নের দিকে মানুষের জীবন যাত্রার দিকে খেয়াল না করে নিজেদের পকেট ভারী করেছে। দেশকে সকল দিক থেকে পিছিয়ে দিয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর থেকে সারা বিশ্বে বাংলাদেশ আজ মাথা তুলে ধারিয়েছে। শেখ হাসিনার দক্ষ নেতৃত্বেত গুনে দেশের মানুষ আজ সুফল পাচ্ছে।
এসময় তিনি আরো বলেন, মানুষের মৌলিক চহিদা পূরনে সরকার আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন । সাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে চরাঞ্চলে কমিউনিটি ক্লিনিক স্থাপনের পরিকল্পনা নিয়েছেন । বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।
আলী আজম মুকুল আরো বলেন, সরকার শিক্ষার মান উন্নয়নে বছরের প্রথমেই বিনামূল্যে কোমল মতি শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছেন। যাতে করে কোন শিক্ষার্থী ঝড়ে না পরে।
তিনি আরো বলেন, ইউনিয়নের মানুষ বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত থাকলেও বর্তমানে আধুনিকতার ছোঁয়া লাগতে শুরু হয়েছে।স্থানীয়দের একের পর এক বিভিন্ন দাবি পূরণ হচ্ছে।
এসময় বক্তারা বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আওয়ামীলীগ একটি শক্তিশালী সংগঠনে রুপান্তর হয়েছে। প্রতিটি ইউনিয়নে আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের স্থান দেয়া হবে। আওয়ামীলীগের হাত ধরেই দেশে আজ উন্নয়নের দিকে দাবিত হয়েছে। আগামীদিনে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হবে বলে জানান।
হাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মীর মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে সম্মেলনে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্ধোধন করেন দৌলতখান উপজেলা আওয়ামলীগের সভাপতি মোঃ নাছির আহমেদ খান।
এসময় উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলার  চেয়ারম্যান  মঞ্জুর আলম খান ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর ,পৌর মেয়র জাকির হোসেন তালুকদার,সাবেক উপজেলা  চেয়ারম্যান মামুনুর রশীদ বাবুল চৌধুরী,হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু প্রমুখ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলর ও ডেলিগেটের মতামতের ভিত্তিতে আগামী তিন বছরের জন্য মীর মোঃ মোশারেফ হোসেনকে সভাপতি,লুৎফর রহমান তালুকদারকে সাধারন সম্পাদক, মোঃ ফয়সালকে সাংগঠনিক সম্পাদক  করে ৭১ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়।

 

এই বিভাগের আরো খবর