• শনিবার   ০৬ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২১ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী ৪ কোটি ডোজ করোনার টিকা সংগ্রহ করা হবে: জাহিদ মালেক ১০ বছরে জিডিপি প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ: অর্থমন্ত্রী মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, শনাক্ত ৫১৫ মুক্তিযুদ্ধকে অসম্মান করেছে বিএনপি: সেতুমন্ত্রী ঢাবির ১২ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৫৮৫ মুশতাকের মৃত্যুর কারণ তদন্তে বেরিয়ে আসবে: তথ্যমন্ত্রী আজ থেকে ২ মাস ইলিশ আহরণ নিষিদ্ধ প্রেস ক্লাবে চরম ধৈর্যের পরিচয় দিয়েছে পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী বেসরকারি চিকিৎসা সেবা ব্যয় নির্ধারণ শিগগিরই: স্বাস্থ্যমন্ত্রী জাটকা সংরক্ষণে কাল থেকে ৬ জেলায় মাছ ধরা নিষিদ্ধ

শেখ হাসিনা ও উন্নয়ন এক এবং অভিন্ন: এমপি জ্যাকব 

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২১  

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, শেখ হাসিনা ও উন্নয়ন এক এবং অভিন্ন।

সোমবার বিকাল ৫টায় চরফ্যাশন উপজেলার জিন্নগড় কুতুবগঞ্জে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা করোনারমত বৈশ্বিক মহামারি নিয়ন্ত্রনের পাশাপাশি অর্থনীতি ও আর্থ-সামাজিক ক্ষেত্রে  বেশিরভাগ সূচকে দক্ষিণ এশিয়ার সব দেশগুলোকে ছাড়িয়ে বিশ্বে অগ্রগতির অভূতপূর্ব সাফল্যের স্মারক বহন করেছেন। জ্যাকব আরো বলেন, শেখ হাসিনার সাফল্যে আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশ অনুকরণীয় রাষ্ট্রের মর্যাদা পেয়েছে। উন্নয়ন আর অগ্রগতির মহাসোপানে এগিয়ে চলছে বাংলাদেশ। প্রত্যন্ত গ্রামগুলো এখন শহরের আদলে পরিণত হয়েছে। আজ বরিশাল-ভোলা বিশাল সেতু হচ্ছে। পদ্মাসেতু শেখ হাসিনর উন্নয়নের দৃশ্যপট। বিএনপি এখন জনশূণ্য দলে পরিনত হয়ে ফেইজবুকের মধ্যে সীমাবদ্ধ রয়েছে। আওয়ামীলীগের উন্নয়ন দেখে আবল-তাবল বকতে শুরু করেছে। শেখ হাসিনা দৃঢ়তার সাথে দেশ পরিচালনা করে আসছেন। দলের সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার উদাত্ত আহবান জানান।  

ওই সময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রুহুল আমিন, সহকারী কমিশনার ভূমি রিপন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো.মোরশেদ,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সোলায়মান ভূইয়া,জিন্নগড় ইউপির চেয়ারম্যান মো, হোসেন মিয়া,সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।