• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২২ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল
২৪

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণের চেক হস্তান্তর

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

নেত্রকোনা শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভূমি অধিগ্রহণের জমিদাতাদের মাঝে তৃতীয় কিস্তির চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় (শেহাবি) বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস রাজুর বাজার টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের (টিটিস) হল রুমে এই চেক হস্তান্তর প্রদান করা হয়।

তৃতীয় কিস্তিতে মোট ৯৭ জনের মাঝে ১৮ কোটি ১২ লক্ষ ৪৪ হাজার ৮৫৬ টাকা বিতরণ করা হয়। জেলা প্রশাসক মঈনউল ইসলাম ভূমিদাতাদের মাঝে নিজে এ চেক বিতরণ করেন। এর আগে ১৩৮ জনের মাঝে মোট ৩৩ কোটি ৯১ লক্ষ ৬৯ হাজার ৫৯৯ টাকার চেক হস্তান্তর করা হয়ছে।

সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ৫ টি মৌজার কান্দুরিয়া, গোবিন্দপুর, রায়দুমরুহি, রামপুর ও সহিলপুরের ১৮২৪ জনের কাছ থেকে ৪৯৮.৪৫ একর জমির ক্রয় করা হয়েছে। 

সর্বমোট প্রাক্কলন ব্যায় ধরা হয়েছে ৩০৬ কোটি ৯৯ লক্ষ ১,৫৫৩ টাকা। পর্যায়ক্রমে যাচাই বাছাই শেষে প্রত্যেকের নিকট চেক হস্তান্তর করা হবে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর