• সোমবার   ০৮ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
৭ মার্চের ভাষণে সব নির্দেশনা দিয়েছিলেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬ ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে: কাদের ৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী ৪ কোটি ডোজ করোনার টিকা সংগ্রহ করা হবে: জাহিদ মালেক ১০ বছরে জিডিপি প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ: অর্থমন্ত্রী মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী

শেখ হাসিনা সারা বিশ্বে একজন অনুকরণীয় প্রধানমন্ত্রী- এমপি শাওন

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০  

ভোলা প্রতিনিধিঃ
ভোলার লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক নন এমপিও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের আর্থিক অনুদানের টাকা বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে ৮৫০ জন শিক্ষকদের মাঝে নগদ ৫ হাজার টাকা করে তুলে দিয়ে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারা বিশ্বে  একজন অনুকরণীয় প্রধানমন্ত্রী। তিনি করোনার বিরুদ্ধে দৃঢ়তা ও সততা নিয়ে মোকাবেলা করেছেন। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশে আমি লালমোহন ও তজুমদ্দিনের ৫ লক্ষ মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। নিজের সামর্থ অনুযায়ী সহযোগিতা করেছি। বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন অসহায়দের পাশে দাঁড়িয়েছি।

তিনি আরো বলেন, বিএনপি জামায়াত জোট সরকারের সময়ে স্বতন্ত্র ইবেতেদায়ী শিক্ষকরা অবেহেলিত ছিলেন। তারা কোন মূল্যায়ন পাননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব নন এমপিও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসাগুলো জাতীয়করণের প্রস্তুতি নিয়েছেন। তাদের এই করোনাকালে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম প্রমূখ।