মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
১৪৭৬

সংসদ নির্বাচন

শেষ মূহুর্তে প্রচারণায় ব্যস্ত শাওন মাঠে নেই হাফিজ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

শেষ মূহুর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামীলীগ প্রার্থী ও বর্তমান এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। মাঠে নেই বিএনপির প্রার্থী মেজর হাফিজ। বিএনপির প্রার্থী মাঠে না থাকলেও ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন নৌকার প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন।

বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী লালমোহন ও তজুমদ্দিনের বিভিন্ন গ্রামে পথ সভায় বক্তব্য দিয়েছেন এমপি শাওন।
এ সময় তিনি বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন। আওয়ামীলীগ ক্ষমতায় না আসলে উন্নয়ন বাধাগ্রস্থ হবে। উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন।

বিএনপি ক্ষমতায় আসলে সারাদেশে আবারও ২০০১ সালের মতো সন্ত্রাস ছড়িয়ে পড়বে। মা-বোনদের সম্ভ্রম হানি হবে। চাঁদাবাজদের হাত থেকে কেউ রক্ষা পাবে না।

এই বিভাগের আরো খবর