শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
কোন সিপাহির বাঁশির হুইসেলে এদেশ স্বাধীন হয়নি - শ.ম রেজাউল করিম নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিগগিরই মালয়েশিয়া-সিঙ্গাপুরকে পেছনে ফেলবো: অর্থমন্ত্রী শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা সোলেইমানি হত্যার নিন্দা জানানোয় কসোভোতে নারীর কারাদণ্ড বরিশাল বোর্ডে এসএসসিতে অনিয়মিত পরীক্ষার্থী ২১ শতাংশ টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ বিক্ষোভে জনসমুদ্র বাগদাদ, স্লোগানে কাঁপছে রাজপথ বিএনপি ভোট কারচুপির রাজত্ব সৃষ্টি করেছিল বলেই ইভিএম আনা হয়েছে পাকিস্তানকে ১৪২ রানের লক্ষ্য দিল বাংলাদেশ বৈশ্বিক স্বাস্থ্যে এখনো ঝুঁকি নয় করোনা ভাইরাস: ডব্লিউএইচও
১৭৬

শ্রমিকলীগ মানে বাস স্ট্যান্ডে চাঁদাবাজি না- এমপি শাওন

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

লালমোহন প্রতিনিধিঃ

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শ্রমিকলীগের পদ-পদবীতে যাওয়া মানে বাস স্ট্যান্ডে চাঁদাবাজি না। যারা শ্রমিকলীগের বিভিন্ন পদে আসতে চায় তারা যদি মনে করে কমিটিতে এসেই বিভিন্ন বাস স্ট্যান্ডে চাঁদাবাজি করবে। তাহলে তাদের ভবিষ্যত খারাপ হবে।

শুক্রবার সন্ধ্যায় লালমোহন ৭নং পশ্চিম চর উমেদ ও ১০নং মোতাহার নগর ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনেে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শ্রমিকলীগের নেতৃত্বে যারা আসবে তাদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য স্বীকার করে আসতে হবে। কমিটিতে এসেই কয়দিনপর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটাক্ষ করে কথা বলবে, এধরণের লোকজনকে পরীক্ষা নিরীক্ষা করে শ্রমিকলীগের কমিটিতে আনতে হবে। শ্রমিকলীগের সম্মেলন উদ্বোধন করেন, লালমোহন উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত।

এসময় লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম বাদল, আওয়ামীলীগ নেতা মোখলেছুর রহমান, তোফাজ্জল হোসেন,পশ্চিম চর উমেদ ইউনিয়ন যুবলীগের আহ্ববায়ক শাহিন মাতাব্বর প্রমূখ উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর