• রোববার   ০৯ মে ২০২১ ||

  • বৈশাখ ২৫ ১৪২৮

  • || ২৫ রমজান ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
২৪ ঘণ্টায় করোনায় দেশে ৪৫ মৃত্যু খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ তাণ্ডবকারীদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো ষড়যন্ত্র মোকাবিলা করা হবে: আ`লীগ জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী জনস্বার্থে মামলার নামে জনমনে ভীতি ছড়াবেন না: হাইকোর্ট

শ্রীলঙ্কায় প্রস্তুতি ম্যাচে ব্যাটিংয়ে তামিমরা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২১  

শ্রীলঙ্কা সফরে মূল সিরিজ শুরুর আগে আজ (শনিবার) থেকে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। স্থানীয় সময় সকাল ১০টায় (বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়) শুরু হয়েছে ম্যাচটি।

করোনাভাইরাসজনিত কারণে শ্রীলঙ্কার পক্ষ থেকে কোনো স্থানীয় দল দেয়া হয়নি। ফলে বাংলাদেশের স্কোয়াডের খেলোয়াড়রাই নিজেদের মধ্যে দুই দলে ভাগ হয়ে মাঠে নেমেছেন। কিন্তু সফরকারীদের স্কোয়াডে রয়েছে ২১ জন খেলোয়াড়। কিন্তু দুই দলে প্রয়োজন ২২ জন।

একজনের শূন্যস্থান পূরণে নেয়া হয়েছে দলের সাপোর্টিং স্টাফের এক সদস্যকে। তামিম ইকবালের নেতৃত্বাধীন লাল দল এবং মুমিনুল হকের নেতৃত্বে সবুজ দলে ভাগ হয়ে খেলছেন ক্রিকেটাররা। যেখানে আগে ব্যাট করছেন তামিম, মুশফিক, মিরাজদের লাল দল।

কাটুনায়াকের চিলাও মারিয়ানস ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে দুইদিনের এই প্রস্তুতি ম্যাচের পর ২১ জন থেকে ১৬ জনে নামিয়ে আনা হবে বাংলাদেশ দলের স্কোয়াড। পরে দুইদিন অনুশীলন শেষে আগামী ২১ এপ্রিল থেকে মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট।

প্রস্তুতি ম্যাচের দুই দল

লাল দল: তামিম ইকবাল (অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহীম, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, সৈয়দ খালেদ আহমেদ এবং একজন সাপোর্ট স্টাফ

সবুজ দল: সাদমান ইসলাম অনিক, লিটন কুমার দাস, মুমিনুল হক সৌরভ, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, শুভাগত হোম, নাঈম হাসান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, শহিদুল ইসলাম এবং মুকিদুল ইসলাম মুগ্ধ।