বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর মাদক মামলায় ‘ক্যাসিনো খালেদের’ বিচার শুরু বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি
১০৬

সকলের সহযোগিতা থাকলে মাদক, সন্ত্রাস নির্মূল করা সম্ভব- ডিআইজি 

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

লালমোহন প্রতিনিধিঃ 
ভোলা জেলা পুলিশ আয়োজিত লালমোহনে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
২৮ জানুয়ারি ২০২০ ইং বিকালে লালমোহন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে  মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জ এর ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সকলের সহযোগিতা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকলেই দেশ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ শুণ্যের কোঠায় নিয়ে যাওয়া সম্ভব। তিনি উপস্থিত ছাত্র-ছাত্রীদেরকে উদ্দেশ্য করে বলেন তোমরা কেউ মাদক সেবন করবা না এবং মাদক সেবীকে বিবাহ করা থেকে বিরত থাকবে। এবং উপস্থিতি সকলকে মাদক সেবন থেকে বিরত থাকার জন্য হাত তুলে অঙ্গীকার বদ্ধ করেন। কোথাও কোন অঘটন ঘটলে পুলিশের সহযোগিতা নিবে এবং ৯৯৯ এ কল করে জানানোর জন্য অনুরোধ করেন। এ সময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমোহন পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাদল, লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ মোশারফ হোসেন, লালমোহন সরকারী শাহবাজপুর কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ শফিকুল ইসলাম মোল্লা,  মুক্তিযোদ্ধ শাহাজাহান মিয়া প্রমুখ।   
মতবিনিময় সভায় লালমোহন উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গপ্রতিষ্ঠিানের নেতাকর্মী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর