• শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৩ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক কমানোর চিন্তা: অর্থমন্ত্রী সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু তুরস্কে বাংলাদেশ চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৮১২ এবার দুদকের মামলায় ওসি প্রদীপ গ্রেপ্তার প্রধানমন্ত্রী কাল আঙ্কারায় বাংলাদেশ চ্যান্সেরির উদ্বোধন করবেন ২০২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার সরাসরি ট্রেন চলবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৪, শনাক্ত ১২৮২ শিক্ষার্থীদের আমরা এক হাজার করে টাকা দেব: প্রধানমন্ত্রী সিনহা হত্যা: জবানবন্দি শেষে কারাগারে চার পুলিশ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৮৯২ বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামালের মা আর নেই মসজিদে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ২৭ মসজিদে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ২৪ মসজিদে এসি বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ১৭ দেশে একদিনে ৩৫ মৃত্যু, আক্রান্ত দুই হাজারের কম
২২৩

সকলের সহযোগিতা থাকলে মাদক, সন্ত্রাস নির্মূল করা সম্ভব- ডিআইজি 

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

লালমোহন প্রতিনিধিঃ 
ভোলা জেলা পুলিশ আয়োজিত লালমোহনে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
২৮ জানুয়ারি ২০২০ ইং বিকালে লালমোহন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে  মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জ এর ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সকলের সহযোগিতা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকলেই দেশ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ শুণ্যের কোঠায় নিয়ে যাওয়া সম্ভব। তিনি উপস্থিত ছাত্র-ছাত্রীদেরকে উদ্দেশ্য করে বলেন তোমরা কেউ মাদক সেবন করবা না এবং মাদক সেবীকে বিবাহ করা থেকে বিরত থাকবে। এবং উপস্থিতি সকলকে মাদক সেবন থেকে বিরত থাকার জন্য হাত তুলে অঙ্গীকার বদ্ধ করেন। কোথাও কোন অঘটন ঘটলে পুলিশের সহযোগিতা নিবে এবং ৯৯৯ এ কল করে জানানোর জন্য অনুরোধ করেন। এ সময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমোহন পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাদল, লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ মোশারফ হোসেন, লালমোহন সরকারী শাহবাজপুর কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ শফিকুল ইসলাম মোল্লা,  মুক্তিযোদ্ধ শাহাজাহান মিয়া প্রমুখ।   
মতবিনিময় সভায় লালমোহন উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গপ্রতিষ্ঠিানের নেতাকর্মী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর