• মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৮

  • || ০৫ শাওয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু ৪২তম বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিত রাজধানীতে আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য গ্রেফতার ৩ দিনের রিমান্ডে মামুনুল দুর্নীতি করলে ব্যাংক কর্মকর্তাদের জরিমানা, হবে ফৌজদারি মামলা ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩২ জনের মৃত্যু শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কান্ডারি : সেতুমন্ত্রী ইতিহাস আর কেউ কোনো দিন বিকৃত করতে পারবে না: প্রধানমন্ত্রী আরও তিনদিনের রিমান্ডে মামুনুল হক ২৪ ঘণ্টা করোনায় আরও ৪০ মৃত্যু, আক্রান্ত ১১৪০ আল-আকসা মসজিদে হামলায় প্রধানমন্ত্রীর নিন্দা খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সরকার আন্তরিক: হানিফ ড. ওয়াজেদ মিয়া দেশে আণবিক গবেষণার পথিকৃৎ: রাষ্ট্রপতি লাইলাতুল কদর এক মহিমান্বিত রজনী: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় করোনায় দেশে ৪৫ মৃত্যু খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ তাণ্ডবকারীদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী

সঠিক প্রেম তৈরির ‘ফর্মুলা’ জানালেন নুসরাত

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২১  

২০২১-এর বিধানসভা নির্বাচনের সপ্তম দফা ভোটের দিন নিজে ভোট দিয়েছেন ঢালিউডের অভিনেত্রী এবং সংসাদ নুরসারত জাহান। আপাতত শেষ দফার নির্বাচন বাকি। কিছুটা হলেও নিশ্চিন্ত নুসরাত জাহান? অনন্ত তার সোশ্যাল হ্যান্ডেল এমনই ইঙ্গিত দিচ্ছে। 

সোমবার সকাল সকাল ভোট দিয়েই রাতে খুশি মনে চাঁদ দেখেছেন। তার পরেই জমাটি ভালবাসার আসল উপকরণ জানালেন অভিনেত্রী। তিনি তুলে ধরলেন ভালবাসার প্রস্তুত প্রণালী।

নুসরতের মতো করে ভালবাসার স্বাদ নিতে গেলে কী কী মেশাতে হবে তাতে? ইনস্টাগ্রাম স্টোরি বলছে, ১ কাপ প্রেমে ১ চিমটে রসবোধ মিশিয়ে নিন। তাতে ২ চামচ নির্ভেজাল আনন্দ, ১ পাউন্ড সামঞ্জস্য, ৩ টেবিল চামচ বিশ্বাস, ১ কাপ সম্মান, আধ পাউন্ড সহনশীলতা, ১ চিমটে কোমলতা আর ১ কাপের ৩ ভাগ ধৈর্য মেশাতে হবে। এই উপকরণ সঠিকভাবে মিশলেই তৈরি প্রকৃত প্রেম।

এই প্রেমের হদিশ নুসরাত জাহান পেয়েছেন? তার টানেই কি তিনি নিখিল জৈনের থেকে দূরে? এই প্রেম কি যশ দাশগুপ্ত এনে দিয়েছেন তার জীবনে? নাকি যশের জন্য মনখারাপ করছে বলে এই স্টোরি বানিয়েছেন?

কোনো উত্তর না রেখে শুধুই রন্ধন প্রণালী জানিয়েছেন সাংসদ-তারকা। ফলে, এই উত্তরটাও নিন্দুকেরা কিছুতেই খুঁজে পাচ্ছেন না, যশের সঙ্গে আরেক সাংসদ-অভিনেত্রীর ‘গাঢ় বন্ধুত্ব’ হঠাৎ কী করে বদলে গেল!