• রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড
৭০

সরকারি আদেশ অমান্য করায় ২০ জনকে ৭৬ হাজার ২০০ টাকা জরিমানা

আলোকিত ভোলা

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

হিলিতে করোনা প্রতিরোধে সব কিছু বন্ধ। এ সময়ে সরকারি আদেশ অমান্য করায় ২০ জনকে ৭৬ হাজার ২০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার (৭ এপ্রিল) রাত ৮টার দিকে হাকিমপুর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও  আব্দুর রাফিউল আলম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ইউএনও আব্দুর রাফিউল ইসলাম জানান, হোম কোয়ারেন্টাইন না মানা, সরকারি আদেশ আমান্য ও দেশের বিভিন্ন স্থান থেকে মাদক সেবন করতে আসায় মোট ১২টি মামলায় ২০ জনের কাছ থেকে ৭৬ হাজার ২শ’টাকা আদায় করা হয়েছে। এ সময় হাকিমপুর থানা ওসি আব্দুর রাজ্জাক আকন্দ উপস্থিত ছিলেন। এর আগে পুলিশ ও আনসার সদস্য নিয়ে গড়া দল চেকপোস্ট বসিয়ে দণ্ডপ্রাপ্তদের উপজেলার বিভিন্ন স্থান থেকে আটক করেন।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর