রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী
৮১৬

একাদশ সংসদ নির্বাচন

সরকার যে ওয়াদা করে তা রক্ষা করে: জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৮  

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী ভোলা-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার বিগত ১০ বছরে যে উন্নয়ন করেছে সাধারণ মানুষ সেই উন্নয়নের স্মৃতি ভুলতে পারবে না। এ সরকার যে ওয়াদা করে তা রক্ষা করে।

বিএনপির মতো প্রতারণা ও ধোকাবাজি করে না। আমার প্রতিপক্ষ আলম নদী ভাঙন রোধের জন্য কোনো প্রকল্প গ্রহণ করেননি। ফলে আমার এলাকার মেঘনা-তেঁতুলিয়া নদীতে বিলীন হয়ে হাজার হাজার পরিবার গৃহহীন হয়েছে।

আমি তার জন্য ১ হাজার ৩৫০ কোটি টাকা বরাদ্দ করে কাজ করার ফলে নদী ভাঙন রোধ হয়েছে। তিনি শনিবার চরফ্যাশন উপজেলার জিন্নগড় ৮নং ওয়ার্ডের সোবহান মেম্বার বাড়িতে উঠোন বৈঠকে এসব কথা বলেন।

জিন্নগড় আওয়ামী লীগের সভাপতি ইয়ারুল্লাহ মাস্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, জিন্নগড় ইউপি চেয়ারম্যান মো. হোসেন মিয়া, জিন্নগড় নির্বাচনী প্রধান সমন্বয়ক মনির আহম্মেদ শুভ্র, হাজারীগঞ্জের জাহেদ হোসেন সৌরভ, জাহাঙ্গীর হোসেন মিয়াজী, আবুল কাশেম মিয়া, নসু মিয়া প্রমুখ।

এই বিভাগের আরো খবর