সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ২৯ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি অপ্রাপ্তবয়স্ক চার কোটি নাগরিককে এনআইডি দেবে ইসি বাকি এক হাজার কোটি টাকা তিন মাসের মধ্যে দিতে গ্রামীণফোনকে নির্দেশ পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী
৭৯৪

একাদশ সংসদ নির্বাচন

সরকার যে ওয়াদা করে তা রক্ষা করে: জ্যাকব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৮  

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী ভোলা-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার বিগত ১০ বছরে যে উন্নয়ন করেছে সাধারণ মানুষ সেই উন্নয়নের স্মৃতি ভুলতে পারবে না। এ সরকার যে ওয়াদা করে তা রক্ষা করে।

বিএনপির মতো প্রতারণা ও ধোকাবাজি করে না। আমার প্রতিপক্ষ আলম নদী ভাঙন রোধের জন্য কোনো প্রকল্প গ্রহণ করেননি। ফলে আমার এলাকার মেঘনা-তেঁতুলিয়া নদীতে বিলীন হয়ে হাজার হাজার পরিবার গৃহহীন হয়েছে।

আমি তার জন্য ১ হাজার ৩৫০ কোটি টাকা বরাদ্দ করে কাজ করার ফলে নদী ভাঙন রোধ হয়েছে। তিনি শনিবার চরফ্যাশন উপজেলার জিন্নগড় ৮নং ওয়ার্ডের সোবহান মেম্বার বাড়িতে উঠোন বৈঠকে এসব কথা বলেন।

জিন্নগড় আওয়ামী লীগের সভাপতি ইয়ারুল্লাহ মাস্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, জিন্নগড় ইউপি চেয়ারম্যান মো. হোসেন মিয়া, জিন্নগড় নির্বাচনী প্রধান সমন্বয়ক মনির আহম্মেদ শুভ্র, হাজারীগঞ্জের জাহেদ হোসেন সৌরভ, জাহাঙ্গীর হোসেন মিয়াজী, আবুল কাশেম মিয়া, নসু মিয়া প্রমুখ।

এই বিভাগের আরো খবর