• মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৮

  • || ০৫ শাওয়াল ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
নেত্রকোনায় বজ্রপাতে ৫ জনের মৃত্যু চোখ বন্ধ করে বিদেশি পরামর্শক নিয়োগ নয়: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু ৪২তম বিসিএসের মৌখিক পরীক্ষা স্থগিত রাজধানীতে আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য গ্রেফতার ৩ দিনের রিমান্ডে মামুনুল দুর্নীতি করলে ব্যাংক কর্মকর্তাদের জরিমানা, হবে ফৌজদারি মামলা ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩২ জনের মৃত্যু শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কান্ডারি : সেতুমন্ত্রী ইতিহাস আর কেউ কোনো দিন বিকৃত করতে পারবে না: প্রধানমন্ত্রী আরও তিনদিনের রিমান্ডে মামুনুল হক ২৪ ঘণ্টা করোনায় আরও ৪০ মৃত্যু, আক্রান্ত ১১৪০ আল-আকসা মসজিদে হামলায় প্রধানমন্ত্রীর নিন্দা খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সরকার আন্তরিক: হানিফ ড. ওয়াজেদ মিয়া দেশে আণবিক গবেষণার পথিকৃৎ: রাষ্ট্রপতি লাইলাতুল কদর এক মহিমান্বিত রজনী: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় করোনায় দেশে ৪৫ মৃত্যু খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ তাণ্ডবকারীদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো

সাকিবদের দলে করোনার হানা, বাতিল হয়েছে ম্যাচ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩ মে ২০২১  

ভারতের করোনা পরিস্থিতি ভয়াবহ। এমন পরিস্থিতিতেও চলছিল আইপিএল। কয়েকজন বিদেশি ক্রিকেটার আইপিএল ছেড়ে গেলেও আয়োজকরা বলেছেন, সূচি অনুযায়ীই চলবে এই টুর্নামেন্ট। কিন্তু ক্রিকইনফো বলছে, কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) করোনার হানায় বাতিল হয়েছে আজকের ম্যাচ।

সোমবার রাত ৮টায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হওয়ার কথা ছিল কেকেআরের। জানা গেছে, দলটির দুই ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছেন। এরা হলেন স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়ার।

স্বাভাবিকভাবে প্রশ্ন উঠতেই পারে জীবানু সুরক্ষিত বলয়ে থাকার পরেও এমনটা কীভাবে ঘটলো? ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, কিছুদিন আগে বলয় ছেড়ে কাঁধের স্ক্যান করাতে গিয়েছিলেন বরুণ। সেখানেই তিনি আক্রান্ত হয়েছেন বলে ধারনা করা হচ্ছে। বাকি ক্রিকেটাররা অবশ্য নেগেটিভ হয়েছেন।

ভারতীয় ক্রিকেট বোর্ড্রে এক মুখপাত্র ঘটনার কথা স্বীকার করেছেন। ভারতের বার্তা সংস্থা এএনআইকে তিনি বলেছেন, ‘বরুণ ও সন্দীপ করোনা পজিটিভ হয়েছেন। এই পরিস্থিতিতে ব্যাঙ্গালোরের ক্রিকেটাররা তাদের বিপক্ষে খেলতে রাজি নয়।’

করোনা পরিস্থিতিতে আইপিএল চালিয়ে যাওয়ায় সমালোচনা হচ্ছিল খুব। কিন্তু এবার বলয়ের মধ্যেই এমনটি হওয়ায় আয়োজকরা কী করেন, সেটি দেখার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারণ টুর্নামেন্ট শুরু হওয়ার পর এবারই এমনটি ঘটলো যে, বলয়ের মধ্যে দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হলেন।

এই অবস্থায় আজকের স্থগিত ম্যাচ পরে করার পরিকল্পনা করছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই মুহূর্তে পয়েন্ট টেবিলে সাতে আছে কেকেআর। ৭ ম্যাচে জিতেছে মাত্র দুটি। সর্বশেষ ম্যাচ তারা খেলেছে বৃহস্পতিবার দিল্লির বিপক্ষে।