শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
কোন সিপাহির বাঁশির হুইসেলে এদেশ স্বাধীন হয়নি - শ.ম রেজাউল করিম নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিগগিরই মালয়েশিয়া-সিঙ্গাপুরকে পেছনে ফেলবো: অর্থমন্ত্রী শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা সোলেইমানি হত্যার নিন্দা জানানোয় কসোভোতে নারীর কারাদণ্ড বরিশাল বোর্ডে এসএসসিতে অনিয়মিত পরীক্ষার্থী ২১ শতাংশ টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ বিক্ষোভে জনসমুদ্র বাগদাদ, স্লোগানে কাঁপছে রাজপথ বিএনপি ভোট কারচুপির রাজত্ব সৃষ্টি করেছিল বলেই ইভিএম আনা হয়েছে পাকিস্তানকে ১৪২ রানের লক্ষ্য দিল বাংলাদেশ বৈশ্বিক স্বাস্থ্যে এখনো ঝুঁকি নয় করোনা ভাইরাস: ডব্লিউএইচও
৩২০

সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ দগ্ধ ৩

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৮  

সাভারের আশুলিয়ায় আবারও ত্রুটিপূর্ণ গ্যাস সিলিন্ডার থেকে নির্গত গ্যাস ও বাথরুমে জমে থাকা মিথেন গ্যাসের বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ তিনজন দগ্ধ হয়েছেন।

আজ শনিবার ভোর ৫টার দিকে আশুলিয়ার পশ্চিম বাইপাইল এলাকার মোস্তাফা দেওয়ানের মালিকাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন- আকরাম হোসেন, তার স্ত্রী লাবলী আক্তার ও ৮ বছরের ছেলে আশিকুর রহমান।তাদের গ্রামের বাড়ির ফরিদপুরের মধুখালীর থানা এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

প্রতিবেশী সূত্রে জানা যায়, ভোরে রান্না করার উদ্দেশ্যে সিলিন্ডারে আগুন জ্বালাতে গেলে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় দরজা জানালা বন্ধ থাকায় বিকট আওয়াজে সেগুলো ভেঙে পাশের একটি ইলেকট্রনিক্স শোরুম ও আরও একটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এতে শোরুমে থাকা মূল্যবান ইলেকট্রনিক্স পণ্য পুড়ে যায়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ন কবির বলেন, ‘ঘরের মধ্যে থাকা সিলিন্ডারের গ্যাসের লিকেজ থেকে গ্যাস বের হয় ও বাথরুমে জমে থাকা মিথেন গ্যাস আগুনের স্পর্শে বিস্ফোরণ ঘটে।’

খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলে পরিস্থিতি স্বাভাবিক হয় বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।