• শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৯ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
মেট্রোরেলের অগ্রগতি ৬১ শতাংশ : কাদের ‘শিশুবক্তা’ রফিকুল ৭ দিনের রিমান্ডে সম্মিলিত প্রয়াসে করোনা একদিন পরাজিত হবে: কাদের দেশে করোনায় আরও ৯৫ প্রাণহানি প্রকৌশলে গুচ্ছ পদ্ধতির ভর্তি আবেদন শুরু ২৪ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়ার ঘটনায় আরও ১১ জন গ্রেফতার চুক্তিভিত্তিক বিয়ের বৈধতা নেই: হক্কানী আলেম সমাজ করোনায় প্রাণ গেল আরও ৯১ জনের নারায়ণগঞ্জকাণ্ডে মামুনুলের সম্পৃক্ততা আছে: সিআইডি বিএনপির আমলে যে সার ৯০ টাকা ছিল আজ তা ১২ টাকা : প্রধানমন্ত্রী করোনায় দেশে ১১২ জনের মৃত্যু হেফাজত নেতা মামুনুল ৭ দিনের রিমান্ডে করোনায় দেশে ১০২ জনের মৃত্যু লকডাউনে ১ কোটি ২৫ লাখ পরিবার পাবে খাদ্য সহায়তা: কাদের হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক গ্রেফতার করোনায় দেশে আজও শতাধিক মৃত্যু হেফাজত নেতা জুবায়ের পাঁচদিনের রিমান্ডে হেফাজত নেতা মাওলানা জালাল গ্রেফতার দেশে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়াল সরবরাহ কম থাকায় চালের দাম বেশি : অর্থমন্ত্রী

সৌদি যাত্রীর ব্যাগে মিলল সোয়া ৩ কোটি টাকার স্বর্ণ

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ মার্চ ২০২১  

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবুল খায়ের নামে সৌদি আরবের এক যাত্রীর কাছ থেকে ৫ কেজি ২২০ গ্রাম স্বর্ণ আটক করেছে ঢাকা কাস্টমস হাউজের প্রিভেন্টিভ টিম। যার বাজারমূল্য প্রায় ৩ কোটি ২০ লাখ টাকা।

বুধবার (৩ মার্চ) দিবাগত মধ্যরাতে স্বর্ণসহ ওই যাত্রীকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৪ মার্চ) সংবাদ বিজ্ঞপ্তিতে কাস্টমস জানায়, কাস্টমস হাউস ঢাকা বিভাগের কমিশনারের কাছে আসা এক গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টমস হাউস ঢাকার প্রিভেন্টিভ টিমে কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকে।

jagonews24

বুধবার রাতে সৌদি আরব থেকে আসা সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট নং- এসভি-৮০৪-এর মাধ্যমে আসা ওই যাত্রীর কাছে থাকা কালো রঙয়ের ছোট একটি ব্যাগ থেকে ৫ কেজি ২২০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়। এগুলোর আনুমানিক বাজারমূল্য প্রায় ৩ কোটি ২০ লাখ টাকা।

কাস্টমস অফিস জানায়, আটক করা স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হবে এবং ওই যাত্রীকে বিমানবন্দর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে।