রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী
৩৫

সৌম্যের জীবনসঙ্গী হচ্ছেন প্রিয়ন্তি

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

প্রিয়ন্তি দেবনাথ পূজা। বর্তমান সময়ের সবচেয়ে কাঙ্ক্ষিত নাম হতে পারে এটা। কারণ তিনিই হতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকারের জীবনসঙ্গী। প্রথমে সৌম্য বা তার পরিবারের পক্ষ থেকে নামটি প্রকাশে লুকোচুরি করা হলেও শেষ পর্যন্ত তা গোপন থাকেনি।

শুধু তাই নয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিও ভাইরাল হয়েছে। যেটা সৌম্য সরকার নিজেই তার ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছেন।

ছবিটিতে ঘরের মধ্যে একটি শোভাবর্ধনকারী গাছের ফুল ও ফলের মধ্য দিয়ে দেখা যাচ্ছে দু’জনকে। যেখানে বর বেশে রোমান্টিক মুডে সৌম্য বসে আছেন একটি মেয়ের সঙ্গে। মেয়েটিই হতে পারেন তার জীবনসঙ্গী প্রিয়ন্তি দেবনাথ পূজা।

যার বাবা-দাদার বাড়ি খুলনায়। বর্তমানে থাকেন ঢাকার গ্রিন রোডে। পড়াশুনা করছেন ও লেভেল হায়ার সেকেন্ডারিতে (এইচএসসি) ঢাকার একটি কলেজে।

যদিও এই ছবি নিয়ে পাঠক সমাজে ইতোমধ্যে নানা প্রশ্নের জন্ম দিয়েছে। ছবিটি অনেকটা আফটার ওয়েডিং ফটোশুটের মতো।

পাঠক সমাজের অজানা মনে প্রশ্ন, সৌম্যর বিয়ে হয়ে গিয়েছে, এখন কি শুধুই আনুষ্ঠানিকতা?

এদিকে, এ ব্যাপারে সৌম্য সরকারের বাবা সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আপনারা যা শুনেছেন, সব ঠিক। সৌম্যর বিয়ে হচ্ছে। পাত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজা। বিয়ে ২৮ ফেব্রুয়ারি।’

এর বেশিকিছু আর বলতে চাননি তিনি।

এই বিভাগের আরো খবর