• রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২

হৃদরোগে আক্রান্ত হয়ে সিসিইউতে সুজাতা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

হৃদরোগে আক্রান্ত হয়ে ঢালিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তন্দ্রা মজুমদার সুজাতা হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে রাজধানীর মিরপুরের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ষাটের দশকের এই জনপ্রিয় অভিনেত্রীর অসুস্থতার খবর দিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। বুধবার (২৫ নভেম্বর) তিনি জানান, ‘আজ সকালে ম্যাডাম হার্ট অ্যাটাক করে সিসিইউতে ভর্তি হয়েছেন। তাঁকে দুদিন পর্যবেক্ষণে রাখা হবে। সবাই তার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, সুজাতা কর্মজীবনের শুরুতে মঞ্চ নাটকে অভিনয় করতেন। পরবর্তীতে ওবায়দুল হকের ‘দুই দিগন্ত’ চলচ্চিত্রের মাধ্যম রুপালি পর্দায় অভিনয় শুরু করেন। নারী কেন্দ্রীয় চরিত্রে প্রথম কাজী খালেক পরিচালিত ‘মেঘ ভাঙা রোদ’ চলচ্চিত্রে অভিনয় করেন, তবে ১৯৬৫ সালে ‘রূপবান’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করেন। এই সিনেমার জন্য তিনি ‘রূপবানকন্যা’ খ্যাতি পান।

সুজাতার জনপ্রিয় সিনেমার তালিকায় রয়েছে ‘অবুঝ মন’, ‘অশ্রু দিয়ে লেখা’, ‘এতটুকু আশা’, ‘আয়না’, ‘অবশিষ্ট’, ‘ছুটির ঘণ্টা’, ‘আলোর মিছিল’, ‘গাজী কালু চম্পাবতী’ প্রভৃতি।