শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর মাদক মামলায় ‘ক্যাসিনো খালেদের’ বিচার শুরু বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন
৩৪৪৯

১৯ লাখ টাকাসহ ধরা খেলেন মাদক সম্রাটের স্ত্রী

আলোকিত ভোলা

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

একাধিক মাদক মামলার আসামি এবং প্রায় এক ডজন পত্রিকার সাংবাদিক পরিচয়দানকারী নড়াইলের আলোচিত মাদক সম্রাট উজ্জ্বল রায়ের আস্তানায় অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (৫ আগস্ট) রাত সাড়ে ৯টা হতে সাড়ে ১১টা পর্যন্ত জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মুহাম্মদ আল-আমিনের নেতৃত্বে দুই ঘণ্টাব্যাপী এই অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে ওই আস্তানায় বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা ১৮ লাখ ৭০ হাজার ৪৬৩ টাকা, প্রায় দুইশ গ্রাম গাঁজাসহ খাওয়ার সরঞ্জাম, ১২টি ফেনসিডিলের খালি বোতল, ১৭ প্যাকেজ সিগারেটসহ অন্যান্য উপকরণ উদ্ধার করা হয়।

এ সময় উজ্জ্বল রায়কে পাওয়া না গেলেও তার দ্বিতীয় স্ত্রী দীপালি রায়কে আটক করা হয়। উজ্জ্বল রায়ের বিরুদ্ধে নড়াইল, যশোরসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

পুলিশ জানিয়েছে মাদকের কারবার নির্বিঘ্নে চালিয়ে যেতে উজ্জ্বল রায় যশোর, খুলনা ও ঢাকা হতে প্রকাশিত ডজন খানেক অখ্যাত পত্রিকা ও বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক বলে দাবি করতেন।

এদিকে উজ্জ্বল রায়ের বাড়িতে অভিযানের খবরে নড়াইলে কর্মরত সাংবাদিকদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তারা অনতিবিলম্বে মাদক সম্রাট উজ্জ্বল রায়কে গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর