• বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের স্বাস্থ্যবিধি উপেক্ষা করলে ঘোর অমানিশা নেমে আসবে : সেতুমন্ত্রী
২১২

২২ বছরের তরুণের সঙ্গে মায়ের প্রেম, সায় আছে নেইমারের

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২০  

বিশ্ব ফুটবলে ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমার খুব জনপ্রিয় নাম। পারফরম্যান্স দিয়ে তো বটেই তিনি ইনজুরি, দলবদলের গুঞ্জনসহ নানা কারণে সংবাদ মাধ্যমের আলোচনায় থাকেন। তবে এবার নিজে আলোচনায় আসলেন না, আসলেন তার মা নাদাইন কনকালভেস।
 

৫২ বছর বয়সী এই নারী নতুন করে প্রেম করছের। তাও আবার ২২ বছরের এক তরুণের সঙ্গে। যে কি না নেইমারের চেয়েও বয়সে ছোট। তারা ডেটিংও করছেন। ওই তরুণের নাম থিয়াগো রামোস। কিছুদিন ফুটবলও খেলেছেন তিনি। মায়ের এই প্রেমে সায় আছে নেইমারের।

নেইমারের মা যে প্রেমটা চুপি চুপি করছেন তা কিন্তু না। প্রেমিকের সঙ্গে তাদের একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নেইমারের মা নাদাইন কনভালভেস।

পিএসজি ফরোয়ার্ড নেইমার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, 'মা তোমাকে ভালোবাসি। তুমি ভালো থাকো।' 

এর আগে নেইমারের বাবাও আলোচনায় আসতেন। কারণ নেইমারের এজেন্ট তার বাবা। ব্রাজিলের ক্লাব থেকে বার্সেলোনায় আসা, সেখানকার আর্থিক ব্যাপার দেখা। এরপর নেইমারের পিএসজি যাওয়া, আবার বার্সায় আসার আলোচনাগুলো তার বাবাই চালিয়ে নিচ্ছেন।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর