বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ ভোলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে নৌ-বাহিনীর টহল পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত
৫৩

৩ টাকা দেনমোহরে বিয়ে করলেন পরীমণি

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

অনেকটা নাটকীয়ভাবে ৯ মার্চ দিবাগত রাতে অভিনয়শিল্পী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজী ডেকে বিয়ের কাজটি সেরে নেন চিত্রনায়িকা পরীমণি ও পরিচালক কামরুজ্জামান রনি।

বৃহস্পতিবার রাতে বিয়ের খবর প্রকাশ করেন পরীমণি এবং তার স্বামী কামরুজ্জামান রনি। বর্তমানে তারা মোংলায় আছেন। সেখানে পরীমণি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং করছেন। ৩ টাকা দেনমোহরে বিয়ে করেছেন এই তারকা জুটি।

পরীমণি বলেন, ‘অনেক হিসাব-নিকাশ করে তো জীবনের পরিকল্পনা করাই যায়। কিন্তু জীবন চলে তার নিজস্ব পথে। আর আমরা ৩ টাকায় বিয়ে করেছি। আমাদের বিয়ের দেনমোহর ৩ টাকা।’ বিয়ের পর পরীমণি কাজে অনেক বেশি মনোযোগ দিতে চান বলে জানালেন। আগামী ২০ দিন ‘অ্যাডভেঞ্চার সুন্দরবন’ ছবির শুটিংয়ে ঢাকার বাইরে থাকবেন এই চিত্রনায়িকা।

এই বিভাগের আরো খবর