• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ত্রাণ নিয়ে অনিয়ম করলে দলীয় পরিচয় দিলেও ছাড় হবে না : কাদের
১৬১

৬ বছরের শিশু ধর্ষণকারী বৃদ্ধ গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

সাতক্ষীরার মাটিয়াডাঙ্গার ছয় বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ঝিনাইদহ থেকে ধর্ষক লিয়াকত আলীকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। বুধবার (২৫ মার্চ) ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষিণকুন্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ধর্ষক লিয়াকত আলী সাতক্ষীরা সদর উপজেলার খানপুর গ্রামের উত্তরপাড়ার আবু বক্কর সরদারের ছেলে।র‌্যাব জানায়, গত ১৯ মার্চ বৃহস্পতিবার লম্পট লিয়াকত আলী তার মেয়ে জামাইয়ের বাড়ি সদর উপলোর মাটিয়াডাঙ্গায় বেড়াতে এসে তার মেয়ের প্রতিবেশীর ওই কন্যা শিশুটিকে সন্ধ্যার দিকে সুযোগ বুঝে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে জনৈক শহিদুলের ঘেরের উত্তর পাড়ে ভেড়ির উপর ভেকু মেশিনের আড়ালে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

শিশুটির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক লিয়াকত আলী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর শিশুটির বাবা বাদি হয়ে ধর্ষক লিয়াকত আলীর বিরুদ্ধে ওই দিন রাতেই নারী ও শিশু নির্যাতন আইনে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতারের জন্য র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা ছায়া তদন্ত শুরু করে।

বুধবার ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষিণকুন্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে ধর্ষক লিয়কত আলীকে গ্রেপ্তার করা করা হয়।র‌্যাব সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার অতিঃপুলিশ সুপার মোতাহার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর