• রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৯০ পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৬৯২

৭ দিনের মধ্যে মুছে যাবে হোয়াটসঅ্যাপের মেসেজ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

রোববার (২২ নভেম্বর) রাত থেকে হোয়াটসঅ্যাপে নতুন ফিচার- ‘disappearing messages’। ভারতীয়দের জন্য এই ফিচার নিয়ে এলো ফেসবুক। Android, iOS, desktop, KaiOS এবং web এই ফিচার ব্যবহার করা যাবে।

জেনে নিন যেভাবে ব্যবহার করবেন এই নতুন ফিচার, WhatsApp chat > Tap the contact's name > Tap Disappearing messages > tap 'CONTINUE' > Select On.

এ নিয়মে অন করুন Whatsapp disappearing messages।

WhatsApp Group এর ক্ষেত্রে WhatsApp group chat > Tap the group name > Tap Disappearing messages> if prompted, tap 'CONTINUE' > Select On।

WhatsApp KaiOS app এর ক্ষেত্রে WhatsApp group chat > Tap the group name > Tap Disappearing messages > if prompted, tap CONTINUE > Select On

এরপর সাতদিনের মধ্যে নিজের থেকেই মুছে যাবে আপনার করা মেসেজ।