• মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৮

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪২

আলোকিত ভোলা
ব্রেকিং:
নিন্ম আয়ের মানুষও আমাদের প্রয়োজন: প্রধানমন্ত্রী মুজিবের দেশে প্রতিটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দেবেন প্রধানমন্ত্রী বস্তিবাসীদের আধুনিক ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী ‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক সুশৃঙ্খল সেনাবাহিনী গণতন্ত্র সুসংহত করতে সহায়ক ভূমিকা পালন করে শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

ধরলায় জেলের জালে ৫২ কেজির বাঘাইড়

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ জুন ২০২১  

গাইবান্ধার বালাসিঘাটে ধরলা নদীতে ধরা পড়েছে ৫২ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ। মাছটি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনাবাজারে সোমবার (১৪ জুন) দুপুরে ২৬ হাজার টাকায় বিক্রি করা হয়।

জানা যায়, ধরলা নদীতে জেলেদের জালে ধরা পড়ে ৫২ কেজি ওজনের বাঘাইড় মাছটি। স্থানীয় বাজারে মাছটি তুললে সেখানকার ক্রেতারা দাম কম বললে লালমনিরহাটের কাকিনাবাজারের জেলেদের সঙ্গে কথা বলেন তারা।

পরে জেলেরা গাইবান্ধা থেকে মাছটি বিক্রি করতে লালমনিরহাটের কাকিনাবাজারে নিয়ে আসলে উৎসুক জনতা ভিড় জমায়। মাছটি বিক্রিতে একক কোনো ক্রেতা না পাওয়ায় স্থানীয়দের অনুরোধে জেলেরা মাছটি কেটে ৫০০ টাকা কেজি দরে বিক্রি করেন। স্থানীয় ৫২ জন ক্রেতা ২৬ হাজার টাকা দিয়ে মাছটি ক্রয় করেন।

গাইবান্ধার জেলে ছাদেক, মোক্তার ও শরিফ বলেন, গাইবান্ধার বালাসিঘাটে ধরলা নদীর তীরে মাছটি ধরেছি। কিন্তু সেখানে কম দামে বিক্রি হবে জেনে এখানে এনেছি। তবুও এখানে কম দামে বিক্রি করতে হলো।