• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দুর্নীতির বিরুদ্ধে অভিযান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে না দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার

কালকিনিতে ডাকাত সন্দেহে গ্রেপ্তার ৫

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

মাদারীপুরের কালকিনিতে ডাকাত সন্দেহে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ৩টি ছুরি ও ১টি চাপাতিসহ উদ্ধার করা হয়। রোববার দুপুরে কালকিনি থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো পুলিশ। এরপর গ্রেপ্তারকৃতদের আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাইবান্ধার সাঘাটা থানার ধনারুহা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. রিপন মিয়া (১৮), পটুয়াখালীর সদর উপজেলা লাকাঠি কিসমত এলাকার জসিম হাওলাদারের ছেলে মো. রাব্বি হাওলাদার (১৮), নারায়নগঞ্জর ফতুল্লা থানার রুবেল মিস্ত্রীর ছেলে মো. ইশান মিস্ত্রি (১৮), মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী এলাকার লুৎফর সরদারের ছেলে মো. সাকিল সরদার (২৪) ও মুন্সিগঞ্জর শ্রীনগর থানার বিক্রমপুর এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. সেতু (১৯)।

পুলিশ ও আদালত সূত্র জানায়, ভোর ৫টার দিকে কয়েকজন যুবক উপজেলার মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইক ভাড়া নিয়ে ভুরঘাটা বাসস্ট্যান্ড এলাকায় যাচ্ছিলেন। পথে একটি ফাঁকা রাস্তায় চালককে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ইজিবাইকটি ছিনতাই করার চেষ্টা করে। এ সময় ইজিবাইক চালক বাঁধা দিতে গেলে ডাকাত দলের সদস্যরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। চালকের আত্মচিৎকারে স্থানীয় লোকজন দ্রুত চলে আসে এবং পাঁচ ডাকাতকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বলেন, ‘পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ডাকাতরা তাদের অভিযোগ স্বীকার করেছেন। তারা মূলত একটি ইজিবাইক ছিনতাই করার চেষ্টা করছিল। স্থানীয়দের কারণে সেটা তারা করতে পারেনি। ৫ ডাকাতের বিরুদ্ধে কালকিনি থানায় মামলা হয়েছে। তারা আন্তঃজেলার ডাকাত দল সদস্য। এই চক্রে আরও যারা জড়িত তাদের ধরতে পুলিশ কাজ করছে।’