• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

কালকিনিতে ডাকাত সন্দেহে গ্রেপ্তার ৫

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩  

মাদারীপুরের কালকিনিতে ডাকাত সন্দেহে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ৩টি ছুরি ও ১টি চাপাতিসহ উদ্ধার করা হয়। রোববার দুপুরে কালকিনি থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো পুলিশ। এরপর গ্রেপ্তারকৃতদের আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাইবান্ধার সাঘাটা থানার ধনারুহা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. রিপন মিয়া (১৮), পটুয়াখালীর সদর উপজেলা লাকাঠি কিসমত এলাকার জসিম হাওলাদারের ছেলে মো. রাব্বি হাওলাদার (১৮), নারায়নগঞ্জর ফতুল্লা থানার রুবেল মিস্ত্রীর ছেলে মো. ইশান মিস্ত্রি (১৮), মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী এলাকার লুৎফর সরদারের ছেলে মো. সাকিল সরদার (২৪) ও মুন্সিগঞ্জর শ্রীনগর থানার বিক্রমপুর এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. সেতু (১৯)।

পুলিশ ও আদালত সূত্র জানায়, ভোর ৫টার দিকে কয়েকজন যুবক উপজেলার মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইক ভাড়া নিয়ে ভুরঘাটা বাসস্ট্যান্ড এলাকায় যাচ্ছিলেন। পথে একটি ফাঁকা রাস্তায় চালককে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ইজিবাইকটি ছিনতাই করার চেষ্টা করে। এ সময় ইজিবাইক চালক বাঁধা দিতে গেলে ডাকাত দলের সদস্যরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। চালকের আত্মচিৎকারে স্থানীয় লোকজন দ্রুত চলে আসে এবং পাঁচ ডাকাতকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বলেন, ‘পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ডাকাতরা তাদের অভিযোগ স্বীকার করেছেন। তারা মূলত একটি ইজিবাইক ছিনতাই করার চেষ্টা করছিল। স্থানীয়দের কারণে সেটা তারা করতে পারেনি। ৫ ডাকাতের বিরুদ্ধে কালকিনি থানায় মামলা হয়েছে। তারা আন্তঃজেলার ডাকাত দল সদস্য। এই চক্রে আরও যারা জড়িত তাদের ধরতে পুলিশ কাজ করছে।’