• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১১ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি গণতান্ত্রিক ধারাকে বাধাগ্রস্ত করতে চায় এক শ্রেণির বুদ্ধিজীবী মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ

গুড়া মসলায় ক্ষতিকর রঙ, ৮০ হাজার টাকা জরিমানা ভোক্তা-অধিকারের

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

শরীয়তপুরের গোসাইরহাটে গুড়া মসলায় ক্ষতিকর রঙ মিশানোর অভিযোগে এক মিল মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় ২০০ কেজি পঁচা মরিচ ধ্বংস করা হয়েছে।

আজ সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে উপজেলার দাসের জঙ্গল বাজারে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী এ ভেজাল বিরোধি অভিযান পরিচালনা করেন।

সুজন কাজী বলেন, গোসাইরহাট উপজেলার দাসের জঙ্গল বাজারে মেসার্স আহমদিয়া রাইচ মিলে অভিযান পরিচালনা করা হয়। এসময় ২০০ কেজি পঁচা মরিচ ও ৫০০ গ্রাম গুঁড়া রঙ ( লাল ও হলুদ) উদ্ধার করি। তাই নিন্মমানের উপকরণ ব্যবহার ও মসলায় ক্ষতি রঙ ব্যবহার করায় ওই প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আর জব্দকৃত মালামাল ধ্বংস করে দেয়া হয়। খাদ্যে ভেজাল প্রতিরোধে জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

এসময় জেলা নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কার্যালয়ের প্রতিনিধি ও শরীয়তপুর জেলা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।