• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

প্রেম না মানায় প্রেমিকার বাবাকে পিটিয়ে হত্যা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩  

প্রেম মেনে না নেয়ায় প্রেমিকার বাবা নওশাদ আলী (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে।
বুধবার  সকালে পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নওশাদ আলী রংপুর মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাচারি বাজার এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নওশাদ আলীর মেয়ের সঙ্গে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে আব্দুল করিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে নওশাদের মেয়েকে নিয়ে পালিয়ে যায় আব্দুল করিম। এ ঘটনায় করিমকে আসামি করে মিঠাপুকুর থানায় মামলা করেন নওশাদ আলী।

মামলা করার পরে পুলিশ মেয়েকে উদ্ধার করে বাবার জিম্মায় দেওয়াসহ আব্দুল করিমকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। ঐ মামলায় প্রায় ৩ মাস হাজতবাসের পর সম্প্রতি জামিনে বের হন আব্দুল করিম। প্রেমিক জামিনে বেরিয়ে আসার খবর পেয়ে আবারো নিখোঁজ হয় নওশাদ আলীর মেয়ে।

বুধবার সকালে নওশাদ আলী মেয়েকে খুঁজতে সন্দেহভাজন আব্দুল করিমের বাড়ির পথে রওয়ানা হয়। পথে ইছলারহাটের চেংটুর ব্রিজের কাছে উভয়ের দেখা হলে দুজনে বাকবিতণ্ডায় লিপ্ত হন। এক পর্যায়ে নওশাদ আলীকে বেধড়ক পিটুনি দেন আব্দুল করিম। সেখানে নওশাদ আলী গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্থানীয় ইছলার হাটে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পীরগাছা থানার ওসি সেলিমুর রহমান জানান, নওশাদ আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে আছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা হয়েছে।