• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মিছিলের নগরীতে পরিণত ময়মনসিংহ, ১০ লাখ লোক সমাগমের আশা

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে শনিবার (১১ মার্চ) সকাল থেকেই মিছিলের নগরীতে পরিণত হয়েছে ময়মনসিংহ। নগরীতে যানবাহন চলাচল বন্ধ আজ।
তাই নগরীর প্রতিটি অলিগলি থেকে রাজপথে এসে জমছে নেতাকর্মীদের মিছিল।  

খণ্ড খণ্ড মিছিলে ভিন্ন এক আবহের সৃষ্টি হয়েছে। রাজপথের এসব মিছিলের ঢেউ উপচে পড়ছে সার্কিট হাউজের সভাস্থলে।  

সকাল থেকে সভাস্থলে এসে উপস্থিত হওয়া নেতাকর্মীদের জমায়েত বাড়ছে মঞ্চের সামনে। এতে ১০ লাখ লোকের সমাগম ঘটবে বলে আশা করছেন আওয়ামী লীগ নেতারা।  

বিকেল ৩টায় ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই আগমনে ময়মনসিংহের সর্বত্রই উৎসবের আমেজ বইছে।   

ময়মনসিংহ বিভাগীয় আওয়ামী লীগের এই জনসভায় সভাপতিত্ব করবেন ময়মনসিংহ জেলা আ.লীগের সভাপতি এহতেশামুল আলম।  

যৌথভাবে জনসভা সঞ্চালনা করবেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ‍্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আ. লীগের সাধারণ সম্পাদক মোহিতুর রহমান শান্ত।  

এতে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ‍্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদসহ জাতীয় ও স্থানীয় নেতারা।  

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে ময়মনসিংহ নগরী। স্তরে স্তরে নিরাপত্তায় চলছে র‌্যাব, পুলিশসহ প্রশাসনের বিভিন্ন দফতরের কঠোর নজরদারি।

এবিষয়ে ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভূঁঞা বলেন, জনসভাস্থলসহ আশপাশের এলাকায় পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা জোরদার করা হয়েছে। এতে নিয়োজিত রয়েছেন তিন হাজারের অধিক পুলিশ। ফলে ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠের আশপাশের এলাকায় সব ধরনের দোকানপাট বন্ধ রয়েছে। সেই সঙ্গে নগরীতে যান চলাচল সীমিত করা হয়েছে।