• মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

মঠবাড়িয়ায় অপহৃতা কিশোরীকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাব

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩  

পিরোজপুরের মঠবাড়িয়া থেকে অপহরণ হওয়া কিশোরীকে চট্টগ্রাম ইপিজেড এলাকা থেকে উদ্ধার ও অপহরণকারী রাকিব হাওলাদার গ্রেপ্তার হয়েছে। র‌্যাব-৮ এর মেজর জাহাঙ্গীর হোসেন এর নেতৃত্বে র‌্যাব-৭ এর সহযোগিতায় বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম ইপিজেড এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে কিশোরী উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। ২৪ মার্চ শুক্রবার দুপুরে উদ্ধারকৃত অপহৃতা কিশোরী ও অপহরণকারী রাকিব হাওলাদার মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়। থানা পুলিশ গ্রেপ্তারকৃত রাকিব হাওলাদারকে ২৫ মার্চ শনিবার সকালে আদালতে সোপর্দ করেন। রাকিব মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়নের গিলাবাদ গ্রামের ইয়াহিয়া হাওলাদারের ছেলে।

র‌্যাব-৮ কর্মকর্তারা জানান, বখাটে যুবক রাকিব হাওলাদার মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের ভেচকি গ্রামে থেকে ওই কিশোরীকে ২০২২ সালের শেষের দিকে কৌশলে অপহরণ করে । এঘটনায় ওই কিশোরীর পরিবার থেকে গত ২৮ ডিসেম্বর‘২২ মঠবাড়িয়া থানায় একটি অপহরণ মামলা করা হয়। মামলাটি র‌্যাব-৮ ছায়া তদন্ত হিসেবে কার্যক্রম চালায়। অত্যাধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাদের অবস্থান সনাক্ত করে র‌্যাব-৭ এর সহযোগিতায় অভিযান চালিয়ে ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৮ কর্মকর্তারা আরও জানান, পরবর্তি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ২৪ মার্চ শুক্রবার দুপুরে উদ্ধারকৃত অপহৃতা কিশোরী ও অপহরণকারী রাকিব হাওলাদার মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, ২৪ মার্চ সিভিল সার্জন কার্যলয় থেকে কিশোরীর  স্বাস্থ্য পরিক্ষার শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রেপ্তারকৃত রাকিব হাওলাদারকে ২৫মার্চ শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।