• বুধবার ২৯ নভেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ১৪ ১৪৩০

  • || ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধু টানেলে ৩০ দিনে টোল আদায় ৪ কোটি টাকা ফিলিস্তিনি জনগণের প্রতি অব্যাহত সমর্থন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী মানুষের গতিশীলতায় জলবায়ুর প্রভাব: ৫ পরামর্শ প্রধানমন্ত্রীর মোহাম্মদ হানিফ তাঁর কর্মের মাধ্যমে জনগণের হৃদয়ে চিরদিন বেঁচে থাকবেন : রাষ্ট্রপতি দেশপ্রেমিক নেতা হিসেবে মোহাম্মদ হানিফ মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন আজীবন : প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষিত জনগোষ্ঠী গড়ে তুলতে হবে শিক্ষা ব্যবস্থায় বিশ্বে বাংলাদেশ অনুকরণীয়: প্রধানমন্ত্রী কারও রাজনৈতিক অধিকারে হস্তক্ষেপ করিনি: প্রধানমন্ত্রী পাসের হারে মেয়েরা এগিয়ে, ছেলেদেরও চেষ্টা করতে বললেন প্রধানমন্ত্রী এইচএসসি’র ফল প্রকাশ কৃতকার্যদের অভিনন্দন, অকৃতকার্যদের সহানুভূতি দেখাতে হবে প্রধানমন্ত্রীর কাছে এইচএসসি’র ফলাফল হস্তান্তর আজ মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে বসবেন শেখ হাসিনা এইচএসসির ফল প্রকাশ ১১টায়, জানা যাবে যেভাবে আ.লীগের মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে বসবেন শেখ হাসিনা বঙ্গবন্ধুকে হত্যার পরই এদেশে হত্যার রাজনীতি শুরু হয় কার কত দম আওয়ামী লীগ সেটাও দেখতে চায়: প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের চেষ্টা করলে পরিণতি ভালো হবে না যুদ্ধ ও সংঘাতকে দৃঢ়ভাবে ‘না’ বলতে হবে: বিশ্বনেতাদের প্রধানমন্ত্রী মানবতাকে বাঁচাতে যুদ্ধকে ‘না’ বলুন: বিশ্বনেতাদের প্রধানমন্ত্রী

তিন সন্তানসহ মায়ের বিষপান, সন্তানদের মৃত্যু সংকটাপন্ন মা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩  

সুনামগঞ্জের জামালগঞ্জে স্বামীর উপর অভিমান করে দুই ছেলে ও এক মেয়েসহ যমুনা খাতুন নামের এক নারী বিষপান করেছেন। এ ঘটনায় স্বামী জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ। রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়নের শান্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বিষক্রিয়ায় তার তিন সন্তান নিহত হয়েছেন। এদিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মাকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতাল ও পরে সিলেট হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। সুনামগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ডা. শফিকুল ইসলাম এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত তিন শিশু হলো- তানজিদ (১৫), সাকিবা (১৪), সাহেদ (৫)। তারা জামালগঞ্জের শান্তিপুর গ্রামের জাহাঙ্গীর-যমুনা দম্পতির সন্তান।

আত্মীয়দের সূত্রে জানা যায়, শনিবার রাত থেকে স্বামী জাহাঙ্গীরের সঙ্গে স্ত্রী যমুনা খাতুনের ঝগড়া চলছিল। এর জের ধরে রোববার সকাল ৯টার দিকে যমুনা তিন সন্তানকে বিষ খাইয়ে নিজেও বিষপান করেন। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে তিন সন্তানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মায়ের অবস্থা আশঙ্কাজনক থাকায় সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ডা. শফিকুল ইসলাম বলেন, দুপুর ১২টার দিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ৪ জন রোগীকে আনা হয়। পরীক্ষা-নিরীক্ষা করে ৩ জনকে মৃত অবস্থায় পাওয়া যায়। একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেটে পাঠানো হয়েছে। সঙ্গে থাকা লোকজনকে জিজ্ঞাসা করে জানা গেছে তারা বিষপান করেছেন।

জামালগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীলিপ কুমার দাস বলেন, পারিবারিক কলহে জেরে তিন শিশুসহ মায়ের বিষপানের ঘটনায় স্বামী জাহাঙ্গীরকে তার নিজ এলাকা থেকে পুলিশ আটক করেছে। পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।