• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে বাংলাদেশ ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে আগ্রহী : প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নরেন্দ্র মোদী সংক্ষিপ্ত শুভেচ্ছা বিনিময় অ্যাক্রেডিটেশন দেশের অর্থনীতিকে সুদৃঢ় করতে সহায়তা করে: রাষ্ট্রপতি

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের ১০ ঘণ্টা পর উদ্ধার ভাই-বোন

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ায় মুদির দোকান থেকে দিয়াশলাই আনতে গিয়ে ফাতেমা ও মঈন উদ্দিন নামের দুই ভাই-বোন নিখোঁজের ১০ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে আশুগঞ্জ উপজেলার তারুয়ার নজরুল মার্কেটের সামনে থেকে নিখোঁজ শিশুদের উদ্ধার করে পুলিশ। এর আগে সকাল ৭টার দিকে জেলা শহরের মধ্যপাড়া শান্তিবাগ এলাকা থেকে দুই শিশু নিখোঁজ হয়।

উদ্ধারকৃত শিশু ফাতেমা ও মঈন উদ্দিন জেলার সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের নাটাই মধ্যপাড়ার কাউসার মিয়ার সন্তান। তারা মধ্যপাড়া শান্তিবাগ মহল্লার পোয়া পুকুরের উত্তর পাড় এলাকার হাজী মোহাম্মদ আলী ভবনের নিচতলায় ভাড়া থাকেন।

সদর মডেল থানার ওসি মো. আসলাম হোসেন জানান, বিকেলে জেলার আশুগঞ্জ উলজেলার তারুয়া ইউপির তারুয়া গ্রামের শালুক পাড়া বাজারে একটি ইজিবাইক থেকে দুই শিশুকে ফেলে চলে যায় অজ্ঞাত ব্যক্তিরা। পরে স্থানীয় মেম্বারের মাধ্যমে শিশুদের খোঁজ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। দুই শিশুকে তাদের বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, সকাল ৭টার দিকে মধ্যপাড়া শান্তিবাগ এলাকার পোয়া পুকুরের উত্তর পাড় হাজী মোহাম্মদ আলী ভবনের রাস্তার পাশের মুদির মালের দোকানে যাওয়ার পর শিশুরা নিখোঁজ হয়। পরে পুলিশ শিশুদের উদ্ধারের কাজ শুরু করে।