• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

বাউত উৎসবে এসে প্রাণ গেল যুবকের

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

পাবনার ভাঙ্গুড়ায় চলনবিলে বাউত উৎসবে মাছ ধরতে এসে রতন আলী (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম মৌজার চলনবিলের শাখা রউল বিলে এ ঘটনা ঘটে।

মৃত রতন উপজেলার মন্ডতোষ ইউনিয়নের মল্লিক-চক পূর্বপাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।  

জানা গেছে, মঙ্গলবার সকালে তিনি সৌখিন মৎস্য শিকারিদের সঙ্গে রউল বিলে বাউত উৎসবে মাছ ধরতে যান। দুপুরের দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। এ সময় তার সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভাঙ্গুড়া থানার ওসি মো. রাশিদুল ইসলাম বলেন, বিলে মাছ ধরতে গিয়ে রতন আলী মারা গেছেন। স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, প্রতি বছরের অগ্রহায়ণ মাসের মাঝামাঝি সপ্তাহে দুইদিন শনিবার ও মঙ্গলবার চলে রউল বিলে মাছ ধরার উৎসব চলে। এতে হাজার-হাজার বাউতের সমাগম ঘটে।