• বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

ফেনী নদীতে জালে ধরা পড়েছে ২০ কেজির কোরাল

আলোকিত ভোলা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২৩  

ফেনী নদীতে জেলেদের জালে ধরা পড়েছে ২০ কেজি ওজনের একটি কোরাল মাছ।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ভোরে নদীর মোহনায় নোয়াখালীর কোম্পনীগঞ্জের মুছাপুর এলাকায় নেয়ামত উল্যাহর জালে মাছটি ধরা পড়ে।

ফেনীর সোনাগাজীর পৌর বাজারে মাছটি বিক্রির জন্য আনা হলে সেখানে উৎসুক জনতার ভিড় জমে। মাছটি বিক্রির জন্য প্রতি কেজি ১১০০ টাকা দরে ২২ হাজার টাকায় এক ব্যবসায়ী মাছটি বিক্রয়ের জন্য কিনে নেন। প্রতি কেজি মাছ ১২০০ টাকা দাম হাঁকছেন তিনি।

মাছ ব্যবসায়ী আবদুল মান্নান বলেন, মাছটি কিনে ব্যবসা কি করবো জানি না। তবে যে আনন্দ উপভোগ করছি, সেটার মূল্য হয় না।

সোনাগাজী উপজেলা মৎস্য কর্মকর্তা তূর্য সাহা বলেন, ‘সরকারি বিভিন্ন নিষেধাজ্ঞা মেনে চলায় জেলেরা উপকৃত হচ্ছেন। ফলে নদী ও সাগরে টানা ও বসানো জালে এখন বিভিন্ন প্রজাতির প্রচুর পরিমাণ মাছ ধরা পড়ছে। সামনে আরও বড় বড় মাছ ধরা পড়বে।