• শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৯ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী চীন সফরে যাচ্ছেন আজ সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে এমডি পদের জন্য এত লালায়িত কেন, কী মধু আছে: প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা শেখ হাসিনা পূরণ করেছেন

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ মে ২০২৪  

চরফ্যাশন প্রতিনিধিঃ দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীমো. মহিবুর রহমান বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা শেখ হাসিনায় পুুরণ করেছেন।  বুধবার দুপুরে রিমালে আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন শেষে চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধানঅতিথি হিসাবে তার বক্তব্যে এই সব কথা বলেন।

তিনি বলেন,বঙ্গবন্ধু এই দেশের অসহায় দারিদ্র ও ক্ষুধামুক্ত দেশ গড়ার জন্যে চেষ্টা চালিয়ে ছিলেন। ঘাতকরা ১৫ আগষ্টে নির্মম ভাবে হত্যা করে তার স্বপ্ন পুরণ করতে দেয়নি। তারই সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে শুরু করেছেন। বৃহম্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটুয়াখালিতে আসবেন। আপনাদের ক্ষতিগ্রস্থ তালিকাগুলো তার দপ্তরে পৌছানো হবে। বরাদ্দ হলেই আপনারা পাবেন।

ভোলা জেলা প্রশাসক মো.আরিফুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি উপস্থিত ছিলেন, দূর্যোগ ও ত্রাণ সচিব কামরুল হাসান, দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের মহাপরিচালক মিজানুর রহমান, পুলিশ সুপার মো. মহিদ্জ্জুামান, ইউএনও নওরীন হক,পৌর মেয়র মো. মোরশেদ প্রমুখ।