• শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৯ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

আলোকিত ভোলা
ব্রেকিং:
টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী চীন সফরে যাচ্ছেন আজ সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে এমডি পদের জন্য এত লালায়িত কেন, কী মধু আছে: প্রধানমন্ত্রী

প্রতারণার মামলায় সুরভী-৮ লঞ্চের ৩ স্টাফ গ্রেফতার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২০ জুন ২০২৪  

ভোলায় যাত্রীদের সঙ্গে প্রতারণার অভিযোগে করা মামলায় সুরভী-৮ লঞ্চের ৩ জন স্টাফকে গ্রেফতার করা হয়েছে। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১৯ জুন) রাতে ইলিশা লঞ্চঘাট থেকে লঞ্চের সেকেন্ড মাস্টার নাজমুল, ড্রাইভার হাবিবুর রহমান ও গ্রিজার রিয়াজকে গ্রেফতার করা হয়।

এদিকে স্টাফদের গ্রেফতারের পর লঞ্চটি ইলিশা ঘাটেই নোঙর করা রয়েছে। রাত ১২টা পর্যন্ত লঞ্চটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়নি বলে ঘাট সূত্রে জানা গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন কয়েকশো যাত্রী।

মামলার বাদী ভোলা জেলা আইনজীবী কল্যাণ সমিতির সদস্যসচিব অ্যাডভোকেট মো. খায়ের উদ্দিন সিকদার জানান, ইলিশা ঘাট থেকে ঢাকায় যাওয়ার জন্য গত ১৮ জুন সুরভী-৮ লঞ্চের কেবিন বুকিং দেন। লঞ্চটি রাত ১০টা ২০ মিনিটে ঘাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু রাত ১০টা ৫ মিনিটে তিনি ঘাটে গিয়ে দেখেন যাত্রী রেখে লঞ্চটি পন্টুন ছেড়ে যায়। নির্ধারিত সময়ের আগেই লঞ্চটি ছেড়ে যাওয়ায় তিনিসহ ৫০ থেকে ৬০ জন যাত্রী ঢাকায় যেতে পারেননি। লঞ্চটির স্টাফদের অনুরোধ করার পরও তারা কোনও গুরুত্ব দেয়নি।

পরে লঞ্চের কর্মচারীদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এমডি অসীম ও মিজান নামের আরেক কর্মকর্তার নির্দেশে নির্ধারিত সময়ের আগে ছেড়ে যাওয়ার কথা জানান। এদিকে বুধবার (১৯ জুন) প্রতারণা করে টিকিট বিক্রির মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে আইনজীবী খায়ের উদ্দিন মামলা করেন।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া জানান, যাত্রীদের সঙ্গে প্রতারণার মামলায় সুরভী লঞ্চের ৩ জন স্টাফকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।