• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অর্থনীতি সচলঃ তোফায়েল আহমেদ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

ভোলা প্রতিনিধিঃ  সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, আন্তর্জাতিক বিশ্বে বহু দেশ অর্থনৈতিক বিপযস্ত। কিন্তু প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের অর্থনীতি সচল রয়েছে।

শনিবার (১৭ জুলাই)  ভোলায় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ও ভিজিএফ চাল বিতরন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। সদরের উত্তর দিঘলদী ইউনিয়নের ঘুইংঘারহাট বাজারে এ উপহার বিতরন অনিষ্ঠান হয়।

এ সময় উত্তর দিঘলদী, আলীনগর, চরসামাইয়া,  ধনিয়া, ভেদুরিয়া, ভেলুমিয়া এ সাত ইউনিয়নে সহায়তা দেয়া হয়েছে। প্রতি ইউনিয়নের ৪৫০ পরিবারকে নগদ ১০০০ টাকা ও ১০ কেজি করে চাল দেয়া হয়।
এ সময় ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে  বক্তব্য রাখেন তোফায়েল আহমেদ। জেলা সদরের ১৩ ইউনিয়নে ৫৮ লাখ ৫০ হাজার টাকা হবে বলে জানান তোফায়েল আহমেদ। এ কার্যক্রমে দলমত নির্বিশেষে সবাই সহায়তা পাচ্ছে।

এ সময় জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরির  সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু,  জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। 

উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান,  উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস,  আজিজুল ইসলাম প্রমুখ। এ সময় সবাইকে স্বাস্থবিধি মেনে চলার আহ্বান জানান তোফায়েল আহমেদ।