• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের

ভোলায় অস্ত্রসহ দুই জলদস্যু আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২১  

ভোলা প্রতিনিধি : ভোলা বোরহানউদ্দিন উপজেলার তেতুলিয়া নদী গঙ্গাপুর লঞ্চঘাট এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ কুখ্যাত জলদস্যু মহসিন বাহিনীর ২ সদস্যকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন।

বুধবার (১৮ আগষ্ট) ভোররাতে কোস্ট গার্ড দক্ষিণ জোনের বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। আটককৃতরা হলে,দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর এলাকার মৃত জালু রাড়ির ছেলে মোঃ হাসান (৫৫) এবং কুখ্যাত ডাকাত মহসিনের ছেলে মোঃ রাকিব(২৫)।

এ সময় তাদের কাছে তিনটি দেশীয় পিস্তল, চারটি রামদা, পাঁচটি দেশীয় দা, একটি দেশীয় কুড়াল, ছয়টি টর্চ লাইট, একটি বাইনোকুলার, তিনটি মোবাইল সহ দেশীয় অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জামাদি হএবং ডাকাতির কাজে নিয়োজিত দুইটি ইঞ্জিনচালিত কাঠের নৌকাসহ আটক করা হয়।

কোস্ট গার্ডের দক্ষিণ জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফট্যানেন্ট এস এম তাহসিন রহমান জানান, আমরা গোপন সংবাদদের ভিত্তি খবরপাই ভোলার তেতুলিয়া নদীতে ডাকাতির প্রস্তুতি চলছে। ওই এলাকায় কোস্টগার্ডের একটি দল অভিযান চালায়। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে জলদস্যু বাহিনী সদস্যরা পালিয়ে যেতে থাকে। এসময় সেখান থেকে দুই জলদস্যুকে আটক করে কোস্টগার্ড। আটককৃতদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করে বোরহানউদ্দিন থানায় হস্তান্তর করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ সময় তিনি আরও জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাধীন এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যু ও ডাকাতি দমনে নিয়মিত অভিযান চলমান আছে বলেও জানান তিনি।