• বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১২ ১৪২৮

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
এসএসসি পরীক্ষা শুরু ১৪ নভেম্বর জাতীয় প্রয়োজনে সেনাবাহিনী সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকবে ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন বেসরকারি খাতে উদ্যোক্তা তৈরিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ বাংলাদেশ হবে প্রাচ্য-পাশ্চাত্যের সেতু, এখানে বিনিয়োগ করুন বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিতে সরকার অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ভোলায় ৬ জুয়ারি আটক

আলোকিত ভোলা

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের জোরখাল মাছঘাট থেকে ৩১ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ ৬ জুয়ারিকে আটক করেছে ইলিশা তদন্ত কেন্দ্রে পুলিশের একটি টিম। বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে তাদের আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় আরও ৬ জুয়ারি।

আটককৃত ৬ জুয়ারি হলেন, একই উপজেলার বাপ্তা ভোটের ঘর এলাকার মো. হানিফের ছেলে মো. লিটন (৩১), রামদাসপুর এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে মো. নুরুল ইসলাম (৩২), দক্ষিণ রাজাপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে মো. ইউছুফ (২৮), আঃরব মিয়ার ছেলে আমজাদ (৩০), জহির উদ্দিনের ছেলে মো. শিহাব (৩১) ও দাইয়া গ্রামের মুগবুল হোসেনের ছেলে মো. জাকির সর্দার।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে  জোরখাল মাছঘাট এলাকায় একটি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় জুয়ারিদের কাছ থেকে ৩১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলেও নিশ্চিত করেন পুলিশের এই কর্মকর্তা।