• বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
মেঘনা নামে কুমিল্লা ও পদ্মা নামে ফরিদপুর বিভাগ হবে: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরো দৃঢ় করার আহ্বান প্রধানমন্ত্রীর বিশ্ব শান্তি সম্মেলনে ‘ঢাকা শান্তি ঘোষণা’ গৃহীত শান্তিপূর্ণ বিশ্ব গড়তে সম্পদ ব্যবহার করুন: প্রধানমন্ত্রী ক্ষুদ্র ও মাঝারি শিল্প গড়ে তোলার তাগিদ প্রধানমন্ত্রীর যুবকদের উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর দেশবাসীকে শপথ করানোর প্রস্তুতি নিতে নির্দেশনা উপকূলীয় এলাকার ৫৩ শতাংশ জমি সরাসরি লবণাক্ততায় আক্রান্ত বস্ত্রশিল্প বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকা শক্তি: রাষ্ট্রপতি বস্ত্রখাত অর্থনীতির অবিচ্ছেদ্য অঙ্গ হিসেবে ভূমিকা রেখে চলছে প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি করোনা বাড়লে আবারও বন্ধ হবে স্কুল: প্রধানমন্ত্রী গাড়ি না ভেঙে ছাত্রদের শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরতে বললেন প্রধানমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী

নিরপেক্ষ অবস্থানে থেকে ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো- পুলিশ সুপার

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২১  

ভোলা প্রতিনিধি :  ভোলায় নবাগত পুলিশ সুপার এর সাথে জেলার কর্মরত বিভিন্ন  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকালে পুলিশ সুপার সম্মেলন কক্ষে ভোলার নবনিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম সাংবাদিকদের সাথে এই পরিচিতি সভায়  করেন।

এসময় মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, নিরপেক্ষ অবস্থানে থেকে ন্যায় বিচার প্রতিষ্ঠা করা হবে। জেলার প্রতিটি মানুষ এবং প্রত্যেকটা পেশার মানুষের নিরাপত্তা নিশ্চিত করা হবে। মানুষের আস্থার জায়গার  লক্ষ্যেও কাজ করবে পুলিশ।

পুলিশ সুপার আরও বলেন, ভোলা জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে অপরাধ নিয়ন্ত্রন করা,মাদক উদ্ধার, সাইবার বুলিং, কিশোর গ্যাং প্রতিরোধ,যানযট নিরসন ও সামাজিক জনসচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জনের মাধ্যমে উন্নত পুলিশি সেবাকে জনগনের দোড়গোড়ায় পৌছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
এছাড়াও ভোলায় সাইবার ক্রাইম বন্ধে পুলিশ সক্রিয় ভূমিকা পালন করবে এবং সাইবার ক্রাইম নিয়ন্ত্রন ইউনিট গঠন করা হবে। মাদক নির্মূলেও পুলিশ কাজ করবে।

তিনি আসন্ন ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের ক্ষেত্রে কোন প্রকার আর্থিক লেনদেন থেকে বিরত থাকতে বলেন এবং একটি সুষ্ঠু নিয়োগ উপহার দেওয়ার আশ্বাস প্রদান  করেন।  এছাড়াও আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ভোলা জেলা পুলিশ সর্বাত্বক সচেষ্ট থাকবে বলে জানান। এক্ষেত্রে সবার সহযোগিতা চেয়েছেন নবনিযুক্ত পুলিশ সুপার  মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাস ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, প্রবীন সাংবাদিক আবু তাহের, সাংবাদিক শওকাত হোসেন, ভোলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু, সহ-সভাপতি জুন্ন রাইহান, ভোলা সদর মডেল থানা অফিসার ইনচার্জ এনায়েত হোসেন সহ ভোলা  জেলার বিভিন্ন পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।