• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

দেশ প্রেমের শপথ নিলেন ভোলার হাজারো মানুষ

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২১  

ভোলা প্রতিনিধিঃ শহীদের রক্ত বৃথা না যাওয়ার শপথ নিল ভোলার হাজার মানুষ। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে  প্রধানমন্ত্রীর সাথে কন্ঠে-কন্ঠ মিলিয়ে বৃহস্পতিবার বিকালে ভোলার গজনবী স্টেডিয়ামে জেলার হাজারো নারী-পুরুষ,শিশু,কিশোর-কিশোরী,তরুন-তরুনী দেশগঠনে এই শপথ নিয়েছে।

শপথে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম,সিভিল সার্জন এ কে এম শফিকুজ্জামান, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন প্রমুখ।

ভোলা জেলা প্রশাসনের আয়োজনে শপথ গ্রহন অনুষ্ঠানে অংশ নেয় সকল সরকারি দপ্তর এবং বিভিন্ন সংস্থা ও রাজনৈতিক ও সামাজিক সংগঠন অংশ নেয়। এতে জেলা প্রশাসনের পক্ষ থেকে  সবার মাঝে লাল সবুজে বর্ণিল পতাকা হাতে তুলে ধেয়া হয়। এর আগে সকালে একই স্থানে বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।