• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতি ভোলেনি সরকার: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ জুন ২০২২  

ভোলা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকি দিয়ে বিএনপি-ছাত্রদলের নেতাদের বক্তব্য প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে ভোলা জেলা আওয়ামীলীগ। শনিবার (৪ জুন) বেলা ১১ টায় কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসাবে ভোলা জেলা আওয়ামীলীগের উদ্যোগে একটি বিক্ষভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভোলা জেলা আওয়ামীলীগ কার্যলয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ভোলা শহর প্রদক্ষিন করেন একই স্থানে এসে শেষ হয়। এসময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি এবং বিএনপি'র নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ জানায়। 

পরে ভোলা জেলা আওয়ামীলগ কার্যলয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সভার আয়োজন করেন। এতে  বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু,ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের  সিনিয়র  সহ-সভাপতি দোস্ত মাহমুদ, এডভোকেট জুলফিকার আহমেদ,ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু,সাংগঠনিক সম্পাদক মো: শফিকুল ইসলাম,মোহাম্মদ ইউনুছ, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো: সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবিন্দ ও  অন্যান্য সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীনতা দিয়ে গেছে। আর তারই কন্যা  শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন,ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এ অপচেষ্টা কখনই সফল হতে দেবে না আওয়ামী লীগ।

এ সময় তারা আরও বলেন, এখন থেকে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত  আওয়ামী লীগ মাঠে থাকবে এবং কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করা হবে।

প্রসঙ্গত, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল উচ্চারণ করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ স্লোগাানটি। এরপরই এ স্লোগানকে ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা। এরই প্রেক্ষিতে  প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগ।