• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল

আলোকিত ভোলা

প্রকাশিত: ৪ জুন ২০২২  

ভোলা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকি দিয়ে বিএনপি-ছাত্রদলের নেতাদের বক্তব্য প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে ভোলা জেলা আওয়ামীলীগ। শনিবার (৪ জুন) বেলা ১১ টায় কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসাবে ভোলা জেলা আওয়ামীলীগের উদ্যোগে একটি বিক্ষভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভোলা জেলা আওয়ামীলীগ কার্যলয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ভোলা শহর প্রদক্ষিন করেন একই স্থানে এসে শেষ হয়। এসময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি এবং বিএনপি'র নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ জানায়। 

পরে ভোলা জেলা আওয়ামীলগ কার্যলয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সভার আয়োজন করেন। এতে  বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু,ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের  সিনিয়র  সহ-সভাপতি দোস্ত মাহমুদ, এডভোকেট জুলফিকার আহমেদ,ভোলা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু,সাংগঠনিক সম্পাদক মো: শফিকুল ইসলাম,মোহাম্মদ ইউনুছ, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো: সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবিন্দ ও  অন্যান্য সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীনতা দিয়ে গেছে। আর তারই কন্যা  শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন,ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এ অপচেষ্টা কখনই সফল হতে দেবে না আওয়ামী লীগ।

এ সময় তারা আরও বলেন, এখন থেকে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত  আওয়ামী লীগ মাঠে থাকবে এবং কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করা হবে।

প্রসঙ্গত, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল উচ্চারণ করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ স্লোগাানটি। এরপরই এ স্লোগানকে ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা। এরই প্রেক্ষিতে  প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগ।