• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২১ ১৪২৯

  • || ০৪ জ্বিলহজ্জ ১৪৪৩

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭, খাসি ‌১৮ টাকা নির্ধারণ কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না ইশতেহারে দেওয়া প্রতিশ্রুতি ভোলেনি সরকার: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর

সিলিন্ডারযুক্ত যানবাহনের বিরুদ্ধে পুলিশের অভিযান: ৪ সিএনজি জব্দ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ জুন ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলায় ঝুঁকিপূর্ণ সিলিন্ডারযুক্ত যানবাহনের বিরুদ্ধে অভিযান চালিয়ে চারটি সিএনজি জব্দ করেছে পুলিশ। সোমবার (২০ জুন) ভোলা সদর ট্রাফিক বিভাগ অভিযান পরিচালনা করে ঝুঁকিপূর্ণ সিলিন্ডারযুক্ত চারটি সিএনজি জব্দ করেন।

ঘটনার সততা নিশ্চিত করে ভোলার পলিশ পরিদর্শক (টি আই) আব্দুল গনি জানান, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে ভোলা জেলার বিভিন্ন সড়ক মহাসড়কে ঝুঁকিপূর্ণ সিলিন্ডারযুক্ত যানবাহন চলাচল অধিকতর বৃদ্ধি পেয়েছে। বিষয়টি ভোলা জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর নজরে আসলে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা থেকে রক্ষা পেতে সকল থানা ও ট্রাফিক বিভাগকে ঝুঁকিপূর্ণ সিলিন্ডারযুক্ত যানবাহনের বিরুদ্ধে অভিযান চালানোর নির্দেশ প্রদান করেন। তারই ধারাবাহিকতায় আজ ভোলা সদর ট্রাফিক বিভাগ ঝুঁকিপূর্ণ সিলেন্ডার যুক্ত যানবাহনের বিরুদ্ধে অভিযান চালিয়ে চারটি সিএনজি আটক করেন।

এসময় তিনি আরও জানান, আটককৃত বাহন থেকে ঝুঁকিপূর্ণ গ্যাস সিলিন্ডার খুলে রাখা হয়েছে এবং পরবর্তিতে সড়ক মহাসড়কে এ ধরনের যানবাহন চালকদের বিরূদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করা হয়েছে। এছাড়াও পুলিশ সুপার যাত্রী ও চালকদের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা থেকে রক্ষায় ঝুঁকিপূর্ণ  সিলিন্ডার ব্যবহৃত যানবাহনে চলাচলে অনুৎসাহিত করেন এবং এ ধরনের অভিযান অব্যাহত রাখার জন্য জেলার ট্রাফিক বিভাগ ও থানা সমুহকে নির্দেশনা প্রদান করেছেন।