• শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৯

  • || ১৪ মুহররম ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী

ভোলায় ১০ টি চোরাই মোটরসাইকেলসহ আটক ৭

আলোকিত ভোলা

প্রকাশিত: ৩০ জুলাই ২০২২  

ভোলা প্রতিনিধিঃ  ভোলায় ১০ টি চোরাই মোটরসাইকেল সহ চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। এসব মোটরসাইকেলের আনুমানিক মূল্য ১৩ লাখ ১০হাজার টাকা। গত বৃহস্পতিবার (২৮ জুলাই) সদর উপজেলার ভেলুমিয়া সহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এই চোরচক্র আন্তজেলায় মটরসাইকেল চুরি করে বরিশাল, লক্ষীপুর ও পটুয়াখালীতে বিক্রি করতো বলে জানান পুলিশ।

আটককৃতরা হলেন ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের মো. জিয়া (২৬)  আলিনগর ইউনিয়নের মো. সোহাগ (২৩) উকিলপাড়া এলাকার মো. রাসেল (৪৩) চর ভেদুরিয়ার এলাকার মো. জাকির পন্ডিত (৩৯)  মধ্য ভেদুরিয়ার গ্রামের মো. সালাউদ্দিন (২৮), একই গ্রামের মোঃ রাকিব (২৭), পশ্চিম ইলিশা ইউনিয়ন এর মো. আলী আজগর (২৫) । এদের সকলের বিরুদ্ধে মোটরসাইকেল চুরি, মোটরসাইকেলের ইঞ্জিন নাম্বার, রেজিস্ট্রেশন নাম্বার পরিবর্তন ও ভুয়া কাগজপত্র তৈরি করাসহ বিভিন্ন ধারায় ভোলা সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় ভোলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস কনফারেন্সের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরর্দার।

এসময় তিনি জানান, গতকাল সদর উপজেলার ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোঃ গোলাম মোস্তফা ও এসআই রাজিব হোসেন ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধারে অভিযান পরিচালনা করেন। এসময় পূর্বে ভেলুমিয়া থেকে মোটরসাইকেল চুরির অভিযোগে মো. জিয়া (২৬) কে গ্রেফতার করে পুলিশ। পরে গ্রেফতারকৃত জিয়াকে জেরা করলে মোটরসাইকেল চুরির বিভিন্ন তথ্য উদঘাটন করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে ভোলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৯টি  চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

প্রেস কনফারেন্সে ভোলা সদর মডেল থানা অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন ও অপারেশন অফিসার মো.রাজিব হোসেনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।