• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদ দিবস উপলক্ষে ভোলায় আলোচনা সভা

আলোকিত ভোলা

প্রকাশিত: ২১ আগস্ট ২০২২  

ভোলা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দ্যোশে ২১ আগষ্ট নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদ দিবস উপলক্ষে ভোলায় আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বেলা ১২ টায় ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার জন্য বার বার চেষ্টা করা হয়েছে। এখনো ষড়যন্ত্র শেষ হয়নি।

তিনি আলো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। যেই শক্তি ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা করেছে।  তারা এখনো সক্রিয়। জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার সাথে সরাসরি জড়িত। একথা রশিদ ও ফারুক বিবিসিতে প্রকাশ করেছে। আওয়ামীলীগের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে  আলোচনা সভায় বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, মোহাম্মদ ইউনুছ, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ শাফিয়া খাতুন,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সায়েম,সাধারন সম্পাদক আকতার হোসেন প্রমুখ। আলোচনা সভা   শেষে পরে দোয়া মোনাজাত করা হয়।