• শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২২ ১৪২৯

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে করোনায় প্রবীণদের স্বাস্থ্য ঝুঁকি বেড়েছে: প্রধানমন্ত্রী

ভোলায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ দেশবিরোধী অপশক্তি বিএনপি ও তার দোসরদের সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে ভোলা জেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সংগঠন। রবিবার সকালে  ভোলা জেলা জেলা আওয়ামীলীগ কার্যলয়ের সামনে থেকে মিছিল টি বের হয়। এসময় শহরের বরিশাল দালানের সামনে আসলে পুলিশের বাধার মুখে পরে। পরে সেই বাধা উপেক্ষা করে শহর প্রদক্ষিণ করে।

পরে জেলা আওয়ামীলীগ কার্যলয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলুর সভাপত্বিতে বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। এসময় বক্তরা বলেন, বিএনপি তারা দলীয় কর্মসূচী পাদশলন করতে গিয়ে সন্ত্রাসী কর্মাকান্ড করে দেশকে অস্থিতিশীল করছে। এর অপরাধ কর্মকান্ড রুখে দিতে আওয়ামীলীগ এখন থেকে রাজনীতির মাঠে থাকবে বলে ঘোষনা করেন।