• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা আরও অনেক দূর এগিয়ে যাবো- তোফায়েল আহমেদ

আলোকিত ভোলা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক বানিজ্য মন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা  পরিষদের সদস্য তোফায়েল আহমেদ ব্যাক্তিগত তহবিল থেকে অনুদানের অর্থ  সহায়তা  প্রদান করেছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে  ভোলার গাজীপুর রোডস্থ তার নিজ বাসায় ভোলা সদর উপজেলার ২৭ টি পূজা মন্ডপে ৪০ হাজার টাকা করে  ১১ লাখ টাকা  অর্থ সহায়তা প্রদান করেন। 

সদর উপজেলার ২৭ টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে প্রধান অতিথি হিসেবে এ অর্থ তুলে দেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

এ সময় তিনি বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন,  সেদিন বেশি দূরে নয়, যেদিন বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশে রূপ নেবে। তিন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার  নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশের গ্রামগুলো আজ শহরে পরিণত হয়েছে। প্রতিটি গ্রাম  আজ আলোকিত। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। আমরা পদ্মাসেতু তৈরি করেছি। কর্ণফুলী ট্যানেলের কাজও দ্রুত এগিয়ে চলছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা উন্নয়নের পথে এগিয়ে চলেছি। আরও অনেক দূর এগিয়ে যাবো।

এসময় তিনি আরো বলেন,মহান স্বাধীনতা যুদ্ধের সময় আমরা সকলে একসাথে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। আমাদের স্লোগান ছিল- "জাগো জাগো বাঙ্গালি জাগো,"। "বীর বাঙ্গালি অস্ত্র ধর, বাংলাদেশ স্বাধীন কর। কে হিন্দু, কে মুসলিম  সেই ভেদাভেদ ছিল না। সাম্প্রদায়িক সম্প্রীতির মধ্য দিয়েই বাংলাদেশের জন্ম। আজও আমরা সাস্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেছি।

ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু,জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিবসহ দলের এবং পূজা পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ জানান, এ বছর ভোলা সদর উপজেলায় ২৭টিসহ জেলায় মোট ১১৬টি মন্ডপে পূজার আয়োজন করা হয়েছে।