• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আলোকিত ভোলা
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ভোলায় আওয়ামী লীগ নেতা বাবুল মোল্লার ২৬তম মৃত্যু বার্ষিকী পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২  

ভোলা প্রতিনিধি।।  ভোলা-১ সদর আসনের সাবেক সংসদ সদস্য প্রার্থী আওয়ামী নেতা ওবায়দুল হক বাবুল মোল্লার ২৬ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগ আজ সোমবার বেলা ১১ টায় জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি  বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

এসময় তোফায়েল আহমেদ বলেন, ওবায়দুল হক বাবুল মোল্লা অত্যন্ত সৎ, নিষ্ঠাবান, আদর্শবান ও  মেধাবী রাজনৈতিক নেতা ছিলেন। ১৯৯৬ এর নির্বাচনে ভোলা -২ আসন থেকে সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়েছিলাম।  কিন্তু বাবুল যাতে নির্বাচন করতে না পারেন সে জন্য তাকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে। এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের বিচার হয়েছে।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলুর সভাপতিত্বে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ,  ভোলা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নাজিবুল্লাহ নজু, সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, আওয়ামী লীগ নেতা ইলিয়াস, সামসু, শাহে আলম প্রমূখ।