• রোববার   ২৯ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৫ ১৪২৯

  • || ০৫ রজব ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী পরবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ প্রতিটি শিক্ষার্থী যেন স্কাউট প্রশিক্ষণ পায়: প্রধানমন্ত্রী সংঘাত, সন্ত্রাস ও ক্ষমতা দখলকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে মাইকেল মধুসূদন দত্ত বাংলা সাহিত্যের উজ্জ্বল নক্ষত্র ২০৪১ সালে মাথাপিছু আয় হবে ১২ হাজার ডলার: প্রধানমন্ত্রী টেক্কা দিয়ে বাংলাদেশের এগোনো অনেকের পছন্দ না: প্রধানমন্ত্রী জনগণের পয়সায় সুযোগ-সুবিধা, তাদের সেবা করুন বাবার পরিচয়হীন সন্তানের অভিভাবক হবেন মা- হাইকোর্টের রায় অপ্রয়োজনীয় ব্যয় কমিয়ে খাদ্য নিরাপত্তা নিশ্চিতে গুরুত্ব দিচ্ছে সরকার ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রীর ২৫ নির্দেশনা জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে: ডিসিদের প্রধানমন্ত্রী

ভোলায় আওয়ামী লীগ নেতা বাবুল মোল্লার ২৬তম মৃত্যু বার্ষিকী পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২  

ভোলা প্রতিনিধি।।  ভোলা-১ সদর আসনের সাবেক সংসদ সদস্য প্রার্থী আওয়ামী নেতা ওবায়দুল হক বাবুল মোল্লার ২৬ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগ আজ সোমবার বেলা ১১ টায় জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি  বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

এসময় তোফায়েল আহমেদ বলেন, ওবায়দুল হক বাবুল মোল্লা অত্যন্ত সৎ, নিষ্ঠাবান, আদর্শবান ও  মেধাবী রাজনৈতিক নেতা ছিলেন। ১৯৯৬ এর নির্বাচনে ভোলা -২ আসন থেকে সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়েছিলাম।  কিন্তু বাবুল যাতে নির্বাচন করতে না পারেন সে জন্য তাকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে। এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের বিচার হয়েছে।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলুর সভাপতিত্বে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ,  ভোলা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নাজিবুল্লাহ নজু, সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, আওয়ামী লীগ নেতা ইলিয়াস, সামসু, শাহে আলম প্রমূখ।