• রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

আলোকিত ভোলা
ব্রেকিং:
সূচকের ওঠানামায় পুঁজিবাজারে চলছে লেনদেন দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত আ.লীগ স্বাস্থ্য খাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর খুনিকে লালন-পালন করছে: প্রধানমন্ত্রী সচিব সভায় ১০ নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী ব্যাংকে টাকা না থাকার গুজবে চোরেরা সুযোগ নেবে: প্রধানমন্ত্রী ‘রিজার্ভ নিয়ে সমস্যা নেই, সব ব্যাংকে টাকা আছে’ ‘যা চাইবেন তার চেয়ে বেশি দেবো, ওয়াদা দেন নৌকায় ভোট দেবেন’ রক্ত ও হত্যা ছাড়া বিএনপি কিছু দিতে পারেনি : প্রধানমন্ত্রী বিমানবাহিনী এখন অনেক বেশি শক্তিশালী, আধুনিক ও চৌকস: প্রধানমন্ত্রী বাংলাদেশের অর্থনীতি এখনও গতিশীল, নিরাপদ: প্রধানমন্ত্রী যশোরে বিমান বাহিনীর কুচকাওয়াজে প্রধানমন্ত্রী আমাদের ছেলে-মেয়েরা একদিন বিশ্বকাপ খেলবে: প্রধানমন্ত্রী

ভোলায় সহকারী জজ শহিদ সোহেল আহম্মেদ ও জগন্নাথ পাঁড়ের ১৭ তম শাহাদত বার্ষিকী পালিত

আলোকিত ভোলা

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২  

ভোলা প্রতিনিধিঃ ভোলায় নানা আয়োজনে জঙ্গি হামলায় নিহত সহকারী জজ সোহেল আহমেদ এবং জজ জগন্যাথ পাঁড়ে'র ১৭ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। সোমবার সকালে ভোলা জেলা দায়রা জজ আদাল প্রাঙ্গন থেকে একটি শোক র‌্যালি বের হয়। বিচার বিভাগ ও জেলা আইনজীবী সমিতির ব্যানারে শোক র‌্যালিটি কালিবাড়ী রোড নিহতর  সোহেল আহমেদ এর সামাধীস্থলে গিয়ে শেষ হয়।

সেখানে জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক এবং পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম শহিদ সোহেলের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।পুষ্পার্ঘ্য অর্পন শেষে দুই শহীদের আত্মার মাগফেরাত কমনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় চিফ জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আলী মনসুর,অতিরিক্ত চিফ জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অসীম কুমার দে, যুগ্ম জেলা ও দায়রা জজ ও ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের (বিচার) মো: শামসুদ্দিন, ভোলা বারের সভাপতি এ্যাডভোকেট মোঃ ফরিদ উদ্দিন,সম্পাদক মাহবুবুল হক লিটুসহ অন্যান্য বিচারক ও আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া ভোলা জেলা জজ আদালতের হাজতখানায় শহীদ সোহেল আহমেদ দিদার এর নামে একটি পাঠাগার এবং একটি টেলিভিশন এর ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি শীতকালের জন্য হাজতখানার ফ্লোরে কার্পেটের ব্যবস্থা করা হয়েছে। 

উল্লেখ্য, ২০০৫ সালের ১৪ নভেম্বর দুই সিনিয়র সহকারী জজ শহীদ সোহেল আহমেদ ও স্বর্গীয় জগন্নাথ পাঁড়ে ঝালকাঠি জেলায় উগ্র জঙ্গিবাদীদের বোমা হামলায় নিহত হয়েছিলেন।